1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২


 

 

হাসান মার্কেট দোকান মালিক ও
ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

সিলেটের ঐতিহ্যবাহী প্রাচীনতম হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির ২০২৩-২৫ সেশনের ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ২১ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় মার্কেটস্থ সমিতির কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।
কমিটি গঠন পরিচালনা কমিটির আহবায়ক প্রবীণ ব্যবসায়ী মোঃ রফিকুল হক’র সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী আকিক এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য আব্দুর রহমান, আব্দুল খালিক, শাহ আলম, লোকমান হোসেন কিমরান, গোলাম কিবরিয়া খাঁন, জুবায়ের আহমদ, আজমল হোসেন চৌধুরী, শাহাব উদ্দিন, নজরুল ইসলাম। সভায় আলাপ-আলোচনা মাধ্যমে নতুন কমিটির নাম ঘোষণা করেন আহবায়ক মোঃ রফিকুল হক।
হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির পুনর্গঠিত নতুন কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন সভাপতি- হাজী মোঃ রইছ আলী, সহ-সভাপতি আহমদ আফজাল সিরাজ পাভেল ও আক্তার হোসেন সুহেল, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম, সহ সাধারণ সম্পাদক মোঃ সাহেদ বকস ও আজিজুল মকসুদ তালহা, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মঞ্জুর আহমদ, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য শরীফ হোসেন, নুরুল ইসলাম, দুলাল মৃধা, রিন্টু চক্রবর্ত্তী, বরকত মিয়া, মাহবুব আলম।
নবগঠিত কমিটির উদ্দেশ্যে আহবায়ক মোঃ রফিকুল হক বলেন, ঐতিহ্যবাহী হাসান মার্কেটের অনেক সুনাম ও ঐতিহ্য রয়েছে। সেই ঐতিহ্য লালন করে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছেন। অতীতের ন্যায় ব্যবসায়ীদের স্বার্থে ও দেশের কল্যাণে সমিতির কার্যক্রম আরো গতিশীল করার আহবান জানান। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet