1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

সুষম উন্নয়ন বন্টনের মাধ্যমে দক্ষিণ সুরমাকে আলোকিত জনপদে পরিণত করতে চাই-জুয়েল আহমদ


নিজস্ব প্রতিবেদক:: যুক্তরাষ্ট্র শ্রমিকলীগের সাধারণ সম্পাদক, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, আগামী দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জুয়েল আহমদ বলেছেন, সুষম উন্নয়ন বন্টনের মাধ্যমে দক্ষিণ সুরমাকে একটি আলোকিত জনপদে পরিণত করতে চাই। মহানগরীর পার্শ্ববর্তী উপজেলা এ দক্ষিণ সুরমায় অসংখ্য জ্ঞানী ও গুণীজনের জন্ম হয়েছে। যাদের পদাঙ্ক অনুসরণ করে আগামীর দিনগুলোতে মানুষের জন্য কাজ করতে চাই। গণতন্ত্রের মানস কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল ও দুরদর্শী নেতৃত্বের ফলে সারাদেশের ন্যায় দক্ষিণ সুরমায়ও আজ মেগা প্রজেক্ট বাস্তবায়িত হচ্ছে। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্থানীয় সাংসদকে সাথে নিয়ে দক্ষিণ সুরমাকে একটি উন্নয়ন সমৃদ্ধ এলাকা হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখি। তিনি বলেন, সরকারের সব ধরনের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি জাতির বিবেক সাংবাদিক সমাজের সহযোগিতা অতিব প্রয়োজন। তিনি আগামীর স্বপ্ন বাস্তবায়নে লেখনির মাধ্যমে সহযোগিতার করার জন্য আহবান জানান।
তিনি ২০ ফেব্রুয়ারি সোমবার দুপুরে দক্ষিণ সুরমার স্টেশন রোডস্থ একটি অভিজাত হোটেলে দক্ষিণ সুরমা উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন।
মতবিনিময় কালে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক গোলাম মর্তুজা বাচ্চু, দি নিউ নেশন ও আজকালের খবর এর সিলেট ব্যুরো প্রধান এস.এ শফি, বাংলা টিভি সিলেট ব্যুরো প্রধান আব্দুল কাইয়ুম উল্লাস, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি আশরাফুল ইসলাম ইমরান, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সদস্য রেজাউল হক ডালিম।
উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা প্রেসক্লাব কোষাধ্যক্ষ শরিফ আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক খায়রুল আমিন রাফসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহেদ আহমদ শান্ত, নির্বাহী সদস্য আজমল আহমদ রুমন, ক্লাব সদস্য রফিক আহমদ, ছাদিম মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদ মোহাম্মদ নুরুল ইসলাম, অর্থ সম্পাদক মো. সানোয়ার আলী, প্রচার সম্পাদক ইসমাঈল আলী টিপু, দফতর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল, নির্বাহী সদস্য শামীম তালুকদার, আবু বক্কর তালুকদার, মোঃ শামীম আহমদ, দিলোয়ার হোসেন মামুন, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্য্যকরী সভাপতি, ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চীফ এডমিন কিবরিয়া আহমদ অপু, সাধারণ সম্পাদক মোঃ আব্বাস আলী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet