1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

সিলেটে অনুষ্টিত হলো বাংলাদেশ বাহ্মণ সংসদ সিলেট বিভাগ,জেলা ও মহানগর কমিটির অভিষেক


জয়ন্ত গোস্বামী, নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ বাহ্মণ সংসদ সিলেট বিভাগীয় কমিটি এবং সিলেট জেলা ও মহানগর কমিটির মহা অভিষেক অনুষ্টান অনুষ্টিত হয়েছে। এতে অত্র সংগঠনের সিলেট জেলা যুব ও কিশোর সংসদেরও অভিষেক হয়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সিলেট নগরীর বুড়া শিববাড়িস্থ সকাল ১০ ঘটিকা থেকে সারাদিনব্যাপী এক অনাড়ম্বর অনুষ্টান অনুষ্টিত হয়।

বাংলাদেশ বাহ্মণ সংসদ সিলেট বিভাগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল এর সভাপতিত্বে অনুষ্টানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বাহ্মণ সংসদের কেন্দ্রীয় ও সিলেট বিভাগীয় বিভিন্ন নেতৃবৃন্দ।
উপস্থিত ছিলেন,বাংলাদেশ বাহ্মণ সংসদ সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক পুলক ভট্টাচার্য, সিলেট জেলা শাখার সভাপতি বিষ্ণু প্রসাদ ভট্টাচার্য, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শ্যামাকান্ত চক্রবর্তী,সিলেট মহানগর শাখার সভাপতি এড. মিলন ভট্টাচার্য, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মিহির চক্রবর্তী মৃদুল, সিলেট জেলা যুব কিশোর সংসদের সভাপতি অয়নাব ভট্টাচার্য, সিলেট জেলা যুব কিশোর সংসদের সাধারণ সম্পাদক পংকজ ভট্টাচার্য সহ সংগঠনের সিলেট বিভাগ, জেলা ও মহানগরের সকল কার্যকর্তাবৃন্দ, সদস্যবৃন্দ সহ বিপুল সংখ্যক সনাতনী উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet