1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

মৌলভীবাজারে যথাযোগ্যভাবে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন পালিত


চিফ রিপোর্টার, সৈয়দ সিরাজুল ইসলাম হাসানঃ মৌলভীবাজারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্যভাবে পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭ মার্চ ) সকালে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এ সময় মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা প্রশাসক মীর নাহীদ আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান,সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেনসহ জেলা যুবলীগ,পৌর আওয়ামীলীগ,জেলা কৃষকলীগ,আনসার ও ভিডিপি,সিভিল সার্জন অফিস,যুব উন্নয়ন অধিদপ্তর,জেলা মহিলা সংস্থা,

মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়, আলী আমজদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, দি ফ্লাওয়ার্স কেজি এন্ড হাই স্কুল, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তিবর্গ প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, শিশু-কিশোরদের প্রতিযোগীতা, ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত ও প্রার্থনা, গাছের চারা বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচির গ্রহন করা হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet