1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

বাহুবলে গাড়ি প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার


হবিগঞ্জের বাহুবলে গাড়ি প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে বাহুবল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪টি পিকআপ উদ্ধার করা হয়েছে। রোববার গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তারা হল, বাহুবল উপজেলার উত্তর ডুবাঐ গ্রামের সিরাজ মিয়ার পুত্র লিটন মিয়া (২৫) এবং দক্ষিণ ডুবাঐ গ্রামের শহীদ মিয়ার পুত্র রুবেল মিয়া (২৬)।

সোমবার রাতে বাহুবল থানার (ওসি) রকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সক্রিয় একটি প্রতারক চক্র নিটোল টাটা মোটরস এর দেশের বিভিন্ন শোরুম হতে কিস্তিতে পিকআপ গাড়ী কিনে। পরে পিকআপগুলো নিটল মটরস লিঃ এর নিকট হতে কিস্তিতে গ্রহণ করার পর কিস্তি সঠিকভাবে পরিশোধ না করে কোম্পানির কাছে তাদের প্রদত্ত মোবাইল নাম্বারগুলো বন্ধ করে দেয়।

এবং গাড়ীগুলো তাদের দখলে রেখে ইঞ্জিন নং, চেসিস নং এবং রেজিঃ নং ঘষা মাজা করে গাড়ি ও গাড়ীর মূল্যবান যন্ত্রাংশ অন্যত্র বিক্রি করে দেয়। এমন তথ্যের ভিত্তিতে টিম বাহুবল থানা অভিযানে নামে এবং প্রতারক চক্রের ওই দুই সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের দেওয়া তথ্যমতে নিটল মটরস লিঃ হইতে বিভিন্ন আসামীদের চুক্তিতে নেওয়া ৪টি পিকআপ উদ্ধার করা হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet