1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৮ আগস্ট, ২০২২

বাংলাদেশ নামে যে স্বাধীন একখণ্ড ভূমি আছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাধ্যমেই বিশ্ব প্রথম জেনেছিল’-কবি পৃথ্বীশ চক্রবর্ত্তী


নিজস্ব প্রতিবেদক:: ‘বাংলাদেশ নামে যে স্বাধীন একখণ্ড ভূমি আছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাধ্যমেই বিশ্ব প্রথম জেনেছিল’। ২৭ আগস্ট (শনিবার) বিকেল ৪ ঘটিকায় নজরুল একাডেমিতে কবিতাকুঞ্জ সিলেট বিভাগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও লেখা পাঠের আসরে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু লেখক পরিষদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) কবি পৃথ্বীশ চক্রবর্ত্তী উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের সিলেট বিভাগীয় শাখার সভাপতি গল্পকার শহিদুল ইসলাম লিটন’র সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির মিডিয়া ও প্রকাশনী সম্পাদক জয়ন্ত গোস্বামীর সঞ্চালনায় প্রধান আলোচক ছিলেন সিসিক কাউন্সিলর কবি নাজনীন আকতার কণা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মো. আবদুল মালিক, ছড়াকার তারেশ কান্তি তালুকদার, গীতিকবি উত্তম কুমার চৌধুরী, কবি হিমাংশু রায় হিমেল ও কবি শান্তা কামালী। বক্তব্য ও লেখা পাঠে অংশ গ্রহণ করেন কবি মো. আবদুল করিম, কবি শিপারা আক্তার শিপা, অধ্যাপক সিরাজুল হক, কবি ইসমত আরা, কবি রওশন আরা বাঁশি, কবি রোকসানা বেগম, কবি ইমন তালুকদার, কবি অসীম চন্দ্র পাল প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সুমন আল জিহাদ।
অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহন১৫ আগস্টের সকল শহিদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet