1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

দক্ষিণ সুরমায় শিক্ষানুরাগী আব্দুর রউফ’র ২য় মৃত্যুবাষির্কী পালন


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের আলীনগর সাবসেন জামে মসজিদের প্রাক্তন মোতাওয়াল্লী, ইক্বরা শাহী ইদগাহের সভাপতি ও ইক্বরা আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, লায়ন্স ক্লাব অব সিলেট কুশিয়ারার ভাইস প্রেসিডেন্ট, জিন্দাবাজারস্থ এশিয়া ইন্টারন্যাশনাল মার্কেটের ম্যানেজিং ডাইরেক্টর আব্দুর রউফ’র ২য় মৃত্যুবাষির্কী পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের উদ্যোগে ২২ সেপ্টেম্বর বাদ জোহর জামেয়া ইসলামিয়া খাজাকালু মাদ্রাসা প্রাঙ্গণে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- ল্যান্ডমার্ক সিলেট প্রাঃ লিঃ এর চেয়ারম্যান আব্দুল আহাদ, ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, জামেয়া ইসলামিয়া খাজাকালু মাদ্রাসার মুহতামিম মাওলানা শায়খ মর্তুজা আহমদ, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শফিক আহমদ শফি, সমাজসেবী ইসলামুল হক, আব্দুল কাইয়ুম, রুবেল আহমদ প্রমুখ।

এদিকে মরহুমের পরিবারবর্গের পক্ষ থেকে ২২ সেপ্টেম্বর বুধবার রাতে মরহুমের আলীনগরস্থ নিজবাড়ীতে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২৩ সেপ্টেম্ব বৃহস্পতিবার দুপুরে আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইকরা আদর্শ উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রতিষ্ঠান সমূহের শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আব্দুর রউফ গত২০১৯ সালের ২৩ সেপ্টেম্বর সোমবার ইন্তেকাল করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet