1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

দক্ষিণ সুরমার চন্ডিপুলে কিংস্ ডাইন রেস্টুরেন্টের উদ্বোধন


বিশেষ প্রতিনিধি:: দেশীয় ও ইন্ডিয়ান,তাই,চাইনিজ রুচিশীল খাবারের পরিবেশ মানসম্মত আধুনিক পরিপাটি কিংস্ ডাইন রেস্টুরেন্টের উদ্বোধন হয়েছে। উদ্বোধন উপলেক্ষ্য দোয়া মাহফিল (১৫)ফেব্রুয়ারি বুধবার দুপুরে দক্ষিণ সুরমার সিলেট -সুলতানপুর সড়কের নর্থ এস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল পাশে শুভ সুপার মার্কেটের ২য় তলায় কিংস্ ডাইন রেস্টুরেন্টের ফিতা কেটে শুভ উদ্বোধন করা হয়।

দ্যা সিন্নামং রেস্টুরেন্ট ও পাটি সেন্টার ও কিংস্ ডাইন রেস্টুরেন্টের পরিচালক মোঃ শহিদুল ইসলাম রনি’র সভাপতিত্বে ও ব্যবসায়ী নিজাম খান এর পরিচালনায়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কর্মাস ইনড্রাটিজের পরিচালক,বিশিষ্ট শিল্পপতি হুমায়ুন আহমদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্থ এস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী,বৃহত্তর চন্ডিপুল ব্যবসায়ী ঐক্য কমিটির সভাপতি সায়েম আহমদ,ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড সিলেট ব্রাঞ্চের সাবেক ম্যানেজার মোঃ খসরুজামান,ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড দক্ষিণ সুরমা ব্রাঞ্চের ম্যানেজার বাবলাউর রহমান বাবলা,পশ্চিম ধরাধরপুর জামে কমিটির কোষাধ্যক্ষ ময়নুল ইসলাম,চন্ডিপুলের ব্যবসায়ী এস.আম্বিয়া চৌধুরী,জামাল আহমদ।
উপস্থিত ছিলেন ব্যবসায়ী আকবর হোসেন মুক্তা, সিসিক ২৯নংওযার্ড কাউন্সিলর পদপ্রার্থী মাজরুল ইসলাম শাকিল প্রমুখ।
দোয়া পরিচালনা করেন পূর্ব ধরাধরপুর জামে মসজিদের ইমাম মাওলানা আশিকুর রহমান।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet