1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

তৃতীয় বিয়ে করছেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা- অপুর্ব


টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব অবশেষে গতকাল বুধবার গণমাধ্যমের কাছে নিজ মুখেই তৃতীয় বিয়ের সত্যতা স্বীকার করেন অপূর্ব। জানান, আজ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। কনে নাকি যুক্তরাষ্ট্রে থাকেন, নাম শাম্মা দেওয়ান।

অপূর্ব বলেন, ‘আসলে বিয়ের দিন সবাইকে জানাতে চেয়েছি। কারণ, সবে তো আংটিবদল। বিয়ের ছবি সবাই প্রকাশ করুক, এটাই চেয়েছি। অনেকে এটাকেই ভেবে নিচ্ছেন গোপন করা।’

অপূর্ব বলেন, ‘লুকিয়ে অনেক কিছুই করা যায়, বিয়ে না। বিগত দিনে যারা বিয়ে গোপন রাখার চেষ্টা করেছেন, তারা কি রাখতে পেরেছেন? না, পারেননি। আর আমার মতো পাবলিক ফিগার লুকিয়ে বিয়ে করে গোপন রাখতে পারব? পারব না! সুতরাং ওই চিন্তা মাথায়ই নেই।

বিয়ে প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘জীবনে অনেক চড়াই-উতরাই পার করেছি। এখন নতুন জীবন শুরু করতে যাচ্ছি। ভক্ত, দর্শক সবার কাছেই দোয়া চাইছি, নতুন জীবনের পথচলা যেন সুন্দর হয়।’

দুই পরিবারের পছন্দেই বিয়েটা হচ্ছে। প্রায় ছয় মাস আগে থেকেই পারিবারিকভাবে কথাবার্তা চলছিল বলে জানান অপূর্ব। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকেন শাম্মা। যুক্তরাষ্ট্রেই তার জন্ম ও বেড়ে ওঠা। যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন। এখন সেখানকারই একটি গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠানে ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন। বিয়ে উপলক্ষে সপ্তাহখানেক আগে ঢাকায় এসেছেন কনে।

জানা যায়, প্রবাসী ওই নারীর দ্বিতীয় বিয়ে এটি। আগের সংসারে তার একটি পুত্রসন্তান রয়েছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর অপূর্বর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে শাম্মার। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

অপূর্বর এটি তৃতীয় বিয়ে। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেন অপূর্ব। পরের বছর ফেব্রুয়ারিতেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। একই বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। গত বছর ৯ বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। এই ঘরে তাদের একটি সন্তান রয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet