1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৬ অক্টোবর, ২০২১

কমলগঞ্জে ২বোনের উপর হামলা ও শ্লীলতাহানী : মামলা দায়ের


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জে মুদি দোকানে নারী ক্রেতার উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় ২জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে ৭টায় উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা করলি টিলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত বাবলী আক্তার পান্না (২১) বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এজাহার সূত্রে জানা যায়, রাত সাড়ে ৭টায় স্থানীয় মামুন মিয়ার দোকানে ডিম আনতে যান পান্না। এসময় পূর্বের টাকা পান বলে অভিযোগ করেন মামুন। একপর্যায়ে উভয়ে কথাকাটাকাটিতে জড়িয়ে পরলে দোকানে থাকা চকলেটের বোতল দিয়ে পান্নার মাথায় বারি মারে দোকানের মালিক মামুন। পরে বারি মারার কারন জানতে চাইলে পান্নার গলা চেপে ধরে সে। পরে কোনোমতে সেখান থেকে পালিয়ে বাড়িতে এসে বড় বোন ফাহিমাকে বললে সে ছুটে গিয়ে দোকানদারকে এ ঘটনার কারন জানতে চাইলে তার উপরেও চড়াও হয় মামুন এবং ফাহিমাকেও এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকে। একপর্যায়ে অভিযুক্ত মামুন তার হাতে থাকা কাঠের রোল দিয়ে ফাহিমার মাথায় আঘাত করলে সে মারাত্বকভাবে জখম হয়। এসময় ফাহিমা ও পান্নার গলা থেকে ২টি সোনার চেইন ছিনিয়ে যায় মামুন ও তার সহযোগীরা। পরে অনান্য অভিযুক্তরা টানা-হেচড়া করে ২বোনের শ্লীলতাহানী করে। এসময় জোর-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে ২ বোনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। বর্তমানে পান্না প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরলেও ফাহিমা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে রহিমপুর ইউপির ১নং ওয়ার্ড সদস্য মুজিবুর রহমান জানান, একজন নারীর উপর এমন অমানবিক হামলা ও শ্লীলতাহানী চরম লজ্জাজনক ঘটনা। আমি খবর পেয়ে আজ সকালে সেখানে যাই। এ ঘটনায় দোষিদের উপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছি।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ এয়ারদোস হাসান বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তাছাড়া ঘটনা শুনার পর গত রাতেই আমাদের ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে এসেছেন। আমরা এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet