1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

অবশেষে বিয়ে ও প্রাক্তন স্ত্রীকে নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেতা- অপুর্ব


ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ে করেছেন। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেছেন তিনি। অপূর্বের বিয়ের খবর ইতমোধ্যে সবাই জেনে গেছেন। তবে এই বিয়ে এবং তার প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতির ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে চলছে সমালোচনা, বিতর্ক।

 

অদিতি তার এক স্ট্যাটাসে অপূর্বর নাম উল্লেখ না করে বলেছেন, ‘চার বছরের প্রেম সফল হয়েছে’। সবাই ধরে নিয়েছেন, অপূর্ব পরকীয়া করে নতুন এই বিয়ে করেছেন। এমনকি শাম্মার সঙ্গে পরকীয়ার জেরেই নাকি অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়েছে।

 

অন্যদিকে অদিতির বিয়ের খবরও এসেছে প্রকাশ্যে। বৃহস্পতিবার তিনি জানান, চলতি বছরের জানুয়ারিতেই তিনি নতুন সংসার পেতেছেন। সে খবর শুনে আবার অপূর্বের ভক্তরা বলাবলি করছেন, অদিতিই নাকি পরকীয়া করেছিলেন!

এসব বিতর্ক আর সমালোচনার বিষয়ে চুপ ছিলেন অপূর্ব। তবে নীরবতা ভাঙলেন বৃহস্পতিবার মধ্যরাতে। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে তার অভিমত তুলে ধরেছেন।

অপূর্ব লিখেছেন, ‘আমার সমস্ত ভক্ত, দর্শক ও শুভানুধ্যায়ীদের আনন্দের সাথে জানাচ্ছি, জীবনের নতুন অধ্যায় শুরু করেছি। শাম্মা দেওয়ান, আমার স্ত্রী, তাকে নিয়েই আমার এই যাত্রা।

 

ভক্ত ও অনুসারীদের উদ্দেশ্যে তিনি লেখেন, ‘আমার এই নতুন জীবনের শুরুতে আপনাদের ভালোবাসা আমাকে আপ্লুত করেছে। কিন্তু আমার এবং শাম্মার বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে কিছু কিছু অমূলক মন্তব্য আমার নজরে এসেছে যা সম্পূর্ণরূপে অসত্য ও ভিত্তিহীন।’

 

দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতির প্রসং টেনে অপূর্ব লেখেন, ‘আমার এবং আয়াশের মায়ের (নাজিয়া হাসান) আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে ২০১৯ সালে। যদিও তা গণমাধ্যমে পরে প্রকাশিত হয়েছে। খুব স্বাভাবিকভাবে আমরা এই বিষাদময় অধ্যায়ের পর সময় নিয়েছি, ভেবেছি এবং নিজ নিজ পরিবারের সাথে আলাপেও গেছি। আমরা দু’জনই প্রাপ্ত বয়স্ক। আমরা একজন আরেকজনের প্রতি পূর্ণ সম্মান রেখেই আমাদের নিজেদের জীবন পথ বেছে নিয়েছি।

 

পরকীয়ার বিষয়ে অপূর্ব লেখেন, ‘আমি খুবই দুঃখের সাথে লক্ষ্য করেছি, আয়াশের মায়ের নতুন জীবনের সংবাদ প্রকাশের পর অনেকেই তাকে অপবাদ দিয়েছেন এই বলে যে, তিনি নাকি পরকীয়া করে বিয়ে করেছেন। আমি এটি নিশ্চিত করে বলতে চাই যে এই ধরনের তথ্য একেবারেই মিথ্যা।’

 

প্রসঙ্গত, অপূর্ব ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন। মাত্র ছয় মাস পরই ভেঙে যায় সেই সংসার। ২০১১ সালের জুলাইতে অপূর্ব বিয়ে করেন নাজিয়া হাসান অদিতিকে। এই সংসারেই তার পুত্র আয়াশের জন্ম হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet