1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

নববর্ষ উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের দেশব্যাপী ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত


নিউজ পয়েন্ট ডেস্কঃ নববর্ষ উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের আয়োজনে সারাদেশ ব্যাপী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পহেলা বৈশাখ বাঙালি জীবনের একটি ঐতিহ্যবাহী দিন নতুন বছরের নতুন সাজে সেজে ওঠে বাঙাল জীবন। সে আনন্দঘন মুহুর্তটি কে সবার সাথে ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে,গতকাল ১৬-০৪-২০২১ ,শুক্রবার, রাত ৯ ঘটিকায়, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক: ইঞ্জিনিয়ার মৃণাল কে. মধু এর আহব্বানে এক বিশেষ অনলাইন আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব: অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি: প্রদীপ কে. পাল। যুব বিষয়ক সম্পাদক: কিশোর কুমার বর্মন। খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক: সুব্রত বিশ্বাস এছাড়া উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও ময়মনসিং জেলা হিন্দু মহাজোটের সভাপতি: শ্রী নিপেশ রঞ্জন সরকার ।

সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের নবনির্বাচিত সভাপতি: প্রদীপ শংকর এবং অনুষ্ঠান সঞ্চালন করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক: ইঞ্জিনিয়ার মৃণাল কে. মধু।

বিভিন্ন জেলা ,উপজেলা যুব মহাজোট এর ২২৮ জন সদস্য এই সভায় উপস্থিত ছিলেন।রাত ৯ টায় শুরু হয়ে ১ টা পর্যন্ত চলে এই আলোচনা সভা।আলোচনা সভায় সারা দেশের যুব মহাজোট সদস্যদের সাথে নবগঠিত যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে এড.গোবিন্দ চন্দ্র প্রামাণিক বলেন : আমাদের ইচ্ছা ছিল বড় আকারের একটি সন্মেলনে করে যুব কমিটি উপহার দেওয়ার কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটা সম্ভব হয়নি, তাই সার্চ কমিটির সদস্যদের সুপারিশে কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। দীর্ঘ এক বছর পরে হলেও সঠিক নেতৃত্বের হাতে দায়িত্ব তুলে দিতে পেরেছি। হিন্দু মহাজোটের ছায়াতলে এসে সারা দেশের হিন্দুদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানও জানান তিনি।
যুব মহাজোট সভাপতি প্রদীপ শংকর বলেন : আগামী ৩ মাসের মধ্যে ৬৪ টি জেলার সকল উপজেলায় যুব মহাজোট কমিটি গঠন করা হবে।
আলোচনা সভা উপলক্ষে সাধারণ সম্পাদক ইঞ্জি: মৃণাল কে. মধু বলেন: নতুন বছরের শুভেচ্ছা বিনিময় ও নবগঠিত কমিটির পরিচিতি সভা ছিল এটি। এমন একটি সফল সভা অনুষ্ঠিত করতে পেরে আমরা ধন্য। আশা করি সারা দেশের হিন্দু ধর্মাবম্বীরা আমাদের এই নবগঠিত কমিটিকে আশীর্বাদ করবেন এবং আমাদের সহযোগিতা করবেন।
অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ জানান এই আয়োজক।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet