1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

ঈদের দিনেও ঘুরতে গিয়ে রেহাই পায়নি ২১ বছর বয়সী নারী


গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। বুধবার (২১ জুলাই) সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার এক নারী
গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার এক নারী

নির্যাতনের শিকার ওই নারীর বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার নড়াগাতি গ্রামে। সে ঈদ উপলক্ষে গোপীনাথপুর গ্রামে বড় বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

ওসি মো. মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘালিয়া গ্রামের শওকত মুসল্লীর ছেলে শরিফুলকে (২৫) আটক করেছে। বাকি দুই অভিযুক্ত পলাতক।
পুলিশের এ কর্মকর্তা বলেন, ধর্ষণের শিকার ২১ বছর বয়সী ওই নারী জানিয়েছেন ঈদের দিন বিকেলে ১১ বছর ও ৭ বছর বয়সী বোনের দুই সন্তানকে (ভাগ্নে) সঙ্গে নিয়ে রেল লাইনের পাশে ঘুরতে বের হয়। সন্ধ্যার দিকে ওই স্থানে হাজির হয় তিন যুবক। তারা ভাগ্নেদের সামনে থেকে মেয়েটিকে ধরে রেল লাইনের পাশে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।
অভিযোগটি আমলে নিয়ে দ্রুত তাদের ধরতে অভিযানে নামে পুলিশ। বুধবার গভীর রাতে শরিফুলকে আটক করা হয়েছে বলে জানান তিনি।
বাকি দুই আসামি পলাতক রয়েছে, তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনাটি যেহেতু রেল লাইনের পাশে ঘটেছে সেহেতু মামলা ও আসামি রেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet