1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:০২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ, যুবক আটক


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ যশোরে শতবর্ষী নারীকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরের পর যশোর জেনারেল হাসপাতালে ওই বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।
ঘটনাটি ঘটেছে বুধবার (১৪ এপ্রিল) যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়ায়। এদিকে এ ঘটনায় জড়িত রুবায়েত (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত রুবায়েত পাশের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।
ভুক্তভোগী নারীর পুত্রবধূ বলেন, দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। হঠাৎ তার চিৎকার শুনে আমার ভাসুরের ছেলে ঘরে ঢুকে রুবায়েতকে আপত্তিকর অবস্থায় দেখতে পান।
এ সময় আমার শাশুড়ির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবাইতকে আটক করি এবং আমার শাশুড়িকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। পরে স্থানীয় মেম্বার মনজুর ও রুবাইতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, বুধবার বিকেল পাঁচটার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে আজ বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। গোপনাঙ্গ ক্ষতিগ্রস্ত হওয়ায় দুপুরে তার অপারেশন সম্পন্ন করা হয়েছে।
যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ জানান, ওই নারী শারীরিক আঘাতের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়। পরে আজ দুপুরে হাসপাতাল থেকে পুলিশকে জানানো হয় ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে রুবায়েতকে আটক করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
নিউজপয়েন্ট সিলেট/ এস এস
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet