1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

ম্যারাডোনার মৃত্যুতে ভাত খাওয়া বন্ধ করলেন বাংলাদেশি


নিউজ পয়েন্ট ডেস্কঃ কিংবদন্তী প্রিয় ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে ভাত, মাছ ও মাংস খাওয়া বন্ধ রেখেছেন নাটোরের বাগাতিপাড়া উপজেলার রুহুল আমিন সরকার বাবু নামে এক যুবক। গত বুধবার থেকে তিনি সাত দিনের শোক পালন করছেন। তিনি উপজেলার বিহারকোল বাজারের ভাই বন্ধু মুদি দোকানের স্বত্বাধিকারী।

স্থানীয়রা জানিয়েছেন, রুহুল আমিন সরকার বাবু কালো ব্যাজ ধারণ করে রয়েছেন। তার দোকানে প্রিয় ফুটবলারে মৃত্যুতে সাত দিনের শোক পালনের ব্যানার, কালো পতাকা উত্তোলন এবং আর্জেন্টিনার পতাকা উত্তোলন করে রেখেছেন। একই সঙ্গে সবার ওপরে বাংলাদেশের জাতীয় পতাকাও উত্তোলন করে রেখেছেন। এ সময় তার সঙ্গে কথা হয়।

রুহুল আমিন সরকার বাবু জানান, আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনার মৃত্যুতে তিনি সাত দিন শোক পালনের সিদ্ধান্ত নেন। এদিন থেকে তিনি ভাত, মাছ ও মাংস খাওয়া বন্ধ রেখেছেন। মঙ্গলবার দুপুরে ম্যারাডোনার আত্মার শান্তি কামনার মধ্য দিয়ে শোক পালনের কর্মসূচি শেষ করার কথা রয়েছে।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আল মামুন সরকার বলেন, ১৯৮৬ সাল থেকেই তিনি বাবুকে ম্যারাডোনা ভক্ত হিসেবে জানেন। তার এই শোক পালনই প্রমাণ আর্জেন্টাইন এই কিংবদন্তির প্রয়াণে বাংলাদেশী ভক্তরা কতটা মর্মাহত।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet