1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

দেশকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই : চেয়ারম্যান পদপ্রার্থী শামিনুল হক সেবুল


নিউজ পয়েন্ট প্রতিনিধিঃ আসন্ন মোগলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শামিনুল হক সেবুল বলেন,দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানান।

তিনি আজ শুক্রবার (২৯ জানুয়ারি) মোগলাবাজার ইউনিয়ন ৩/৫ নং ওয়ার্ডে এস আর স্পটিং ক্লাব আয়োজিত সুপার লিগ ফুটবল টুর্নামেন্ট ২০২১ ইং উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় উপরিউক্ত কথাগুলো বলেন।

মোগলাবাজার এস আর স্পটিং ক্লাব এর উদ্যোগে সুপার লিগ ফুটবল টুনামেন্ট ২০২১ ইং উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন মোগলাবাজার ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সুরমান আলী,সভা পরিচালনা করেন এস আর স্পটিং ক্লাবের পাপলু আহমদ দুলাল।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদ ৩নং ওয়ার্ডের মেম্বার,দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোঃ আইয়ুব হোসেন,খালোমুখ বাজার ক্রীড়া সংস্হার অন্যতম সদস্য আব্দুস সালাম রুহেল,মোগলাবাজার ইউনিয়ন ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন,ইউনিয়ন যুবলীগ নেতা শাহাব উদ্দিন,ন্যাশন্যল ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি শুহান নেওয়াজ।

অন্যান্যদের  মধ্যে আরোও উপস্হিত ছিলেন,নাজিম উদ্দিন রানা,মোঃ ঈব্রাহিম,জামাল আহমদ,জুবেল আহমদ,জয়নাল আহমদ,ফরহাদ হোসেন,মইল আহমদ,প্রমুখ

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet