1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় করলো টাইগাররা


ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ শুক্রবার সফরকারীদের বিপক্ষে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় স্বাগতিকরা।

এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় জেসন মোহাম্মদের দল। শুরু থেকেই একের পর উইকেট হারিয়ে ধুঁকতে থাকে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান সংগ্রহ করেন রোভমেন পাওয়েল। পাওয়েলের ৪১ রানে ভর করে ৪৩.৪ ওভার শেষে ১৪৮ রানে থামে স্বাগতিকদের ইনিংস।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট শিকার করেন মেহেদি মিরাজ। এ ছাড়া সাকিব ও মুস্তাফিজ দুটি করে এবং নবাগত হাসান মাহমুদ পান একটি উইকেট।

জবাব দিতে নেমে শুরুটা ভালোই হয় বাংলাদেশের। উদ্বোধনী জুটিতে লিটনকে সঙ্গে নিয়ে ৩০ রানের পার্টনাশিপ করেন দলপতি তামিম ইকবাল। দলীয় ৩০ রানে লিটন সাজঘরে ফিরলে নাজমুর হোসেন শান্তকে নিয়ে এগোতে থাকেন তামিম। কিন্তু দলীয় ৭৭ রানের মাথায় ফিরে যান শান্তও। এরপর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে নিয়ে জয়ের লক্ষ্যে এগোতে থাকেন তামিম। তুলে নেন ব্যাক্তগত অর্ধশতকও।

দলীয় ১০৯ রানের মাথায় ব্যাক্তিগত অর্ধশতক পূরণের পর পরই কেজর্ন ওটলির হাতে ধরা পড়েন দলপতি তামিম। এরপর জাতীয় দলে রান মেশিন খ্যাত মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে বাকি পথটুকু পাড়ি দেন সাকিব আল হাসান। এদিন সাকিবের ব্যাট থেকে আসে ৪৩ রান ও মুশফিকের ব্যাট থেকে আসে ৯ রান। ফলে ৩৩.২ ওভারেই ৭ উইকেটের বড় জয় তুলে নেয় বাংলাদেশ।

সংক্ষিপ্ত স্কোর

ওয়েস্ট ইন্ডিজ: ৪৩.৪ ওভারে ১৪৮/১০ (রোভম্যান পাওয়েল ৪১, কেজর্ন ওটলি ২৪, এনকেরুমা ২০; মিরাজ ৪/২৫, মোস্তাফিজ ২/১৫, সাকিব ২/৩০)।

বাংলাদেশ: ৩৩.২ ওভারে ১৪৯ (তামিম ৫০, সাকিব ৪৩*,লিটন ২২, শান্ত ১৭, মুশফিক ৯*)।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet