1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

আউট হয়ে যাওয়ায় ‘চেয়ার ভাঙ্গলেন বিরাট কোহলি’- ভাইরাল


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। বুধবার (১৪ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদকে ৬ রানে হারিয়েছে বিরাট কোহলির দল।
তবে সবকিছু ছাপিয়ে আলোচনায় অধিনায়ক কোহলি। নিজের ইনিংসকে বড় করতে না পেরে ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে আঘাত করে চেয়ার ভেঙেছেন তিনি। আর এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আরসিবির হয়ে ওপেন করতে নামেন বিরাট। শুরুটা ভালো করেন তিনি। তবে ব্যক্তিগত ৩৩ এবং দলীয় ৯১ রানে জেসন হোল্ডারের বলে আউট হয়ে যান তিনি। লেগ সাইডের বাউন্ডারির কাছে ক্যাচ নেন বিজয় শঙ্কর। এরপর আর মেজাজ ধরে রাখতে পারেননি বিরাট। ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে সজোরে চেয়ারে আঘাত করতে দেখা যায় তাকে।
কোহলির আউটের পর রানের গতিও কমতে থাকে আরসিবির। শেষ পর্যন্ত গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে তারা।
জবাব দিতে নেমে জেতা ম্যাচও হেরে বসে সানরাইজার্স। ৪ ওভারে সানরাইজার্সের জয়ের জন্য প্রয়োজন ছিল ৩৫ রান। হাতে ছিল ৮ উইকেট। কিন্তু সেই রানই তুলতে পারেনি তারা।
বল হাতে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ব্যাঙ্গালুরুর বাঁহাতি অলরাউন্ডার শহবাজ আহমেদ। পরপর তুলে নেন জনি বেয়ারস্টো ও সেট ব্যাটসম্যান মনীশ পান্ডের উইকেট। একই ওভারে তুলে নেন আব্দুল সামাদের উইকেটও।
ইনিংসের শেষ ওভারে হায়দরাবাদের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। তবে তারা ৯ রান তুললে ৬ রানের হার মেনে নিতে হয়।
শাহবাজ ২ ওভারে ৭ রান খরচায় ৩ উইকেট তুলে নিলেও ম্যাচসেরার পুরস্কার পান ৪১ বলে ৩টি ছক্কা ও ৫টি চারে ৫৯ রানের ইনিংস খেলা ম্যাক্সওয়েল।
নিউজপয়েন্ট সিলেট/ শর্মা
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet