1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২৬ জুলাই, ২০২১

সামাজিক দূরত্ব মানাতে মাঠে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ


ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনার এন্টিজেন পরীক্ষা করতে আসা মানুষের চাপ বাড়তে থাকায় মানা হচ্ছিল না সামাজিক দূরত্ব।

এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা শুরু হলে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে নামে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার (২৬ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন। এ সময় হাসপাতাল চত্বরে এন্টিজেন টেস্ট করাতে আসা মানুষের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সবাইকে উদ্বুদ্ধ করেন তারা।
এদিকে কর্তৃপক্ষ বলছে, হাসপাতালে পর্যাপ্ত পরিমাণ লোকবল রয়েছে। এন্টিজেন পরীক্ষার জন্যে লোকবল বৃদ্ধি করা হয়েছে। অনুমতি ছাড়া বাড়তি লোকের ভূমিকা রাখার এই মুহূর্তে দরকার নেই।
জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, হাসপাতালে করোনার এন্টিজেন পরীক্ষা করতে আসা মানুষের দীর্ঘ লাইনের একটি ছবি রোববার ফেসবুকে ভাইরাল হয়। ছবিতে দেখা যায় করোনাভাইরাসের এন্টিজেন পরীক্ষা করাতে আসা লোকজন গাদাগাদি করে লাইনে দাঁড়াচ্ছে।
এ অবস্থায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের নির্দেশে আজ সকাল থেকে হাসপাতালে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ শুরু করে ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা এন্টিজেন পরীক্ষা করতে আসা মানুষের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি দেখে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের স্বেচ্ছাসেবী হিসেবে কাজের নির্দেশনা দেওয়া হয়। এরই অংশ হিসেবে সকাল থেকে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে স্বেচ্ছায় কাজ শুরু করে। ছাত্রলীগের এই কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. ওয়াহিদুজ্জামান বলেন, ছাত্রলীগ ভূমিকা রেখেছে কিনা আমার জানা নেই। তবে তারা ভূমিকা রাখলে এখনই মন্তব্য করার সময় আসেনি। আমরা খবর পাচ্ছি এন্টিজেন্ট টেস্ট করার নামে কে বা কারা সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া আমার হাসপাতালে পর্যাপ্ত পরিমাণ লোক আছে। পরীক্ষার জন্যে লোকবল বৃদ্ধি করা হয়েছে। অনুমতি ছাড়া বাড়তি লোকের ভূমিকা রাখার এই মুহূর্তে দরকার নেই। এখানে যথেষ্ট লোকবল আছে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আসিফুল ইসলাম অন্তু, রনি আহম্মেদ, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আকিব সরকার, ছাত্রলীগ নেতা ওবায়দুর রহমান বাবু ও তানভীর আহম্মেদ ইমন প্রমুখ।  

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet