1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

ধরাধরপুর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ


 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ক্রীড়াঙ্গন সম্প্রসারিত হয়েছে.. ………….পিপি এডভোকেট নিজাম উদ্দিন

সিলেট জেলা বারের পিপি এডভোকেট নিজাম উদ্দিন বলেছে, খেলাধুলা যুব সমাজকে অপরাধ প্রবানতা থেকে দুরে রাখে,ফুটবল খেলা ছিল এককালে উৎসবের মত এই খেলা আমাদের সংস্কৃতির অংশ,বিশ্ব দরবারে ফুটবল খেলাকে এগিয়ে নিতে হবে। ঐতিহ্যবাহী ফুটবল খেলাকে আর এগিয়ে নিতে তৃনমূল পর্যায়ে ফুটবলার সৃষ্টি করতে হবে। ভাল মানের খেলোয়াড় তৈরি করতে হবে। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ক্রীড়াঙ্গন আজ সমৃদ্ধ ও সম্প্রসারিত হয়েছে, ক্রীড়াক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশ আজ অন্যান্য দৃষ্টান্ত। পিপি নিজাম উদ্দিন শুক্রবার ১০ মার্চ বিকেল ৩টায় ধরাধরপুর পূর্বের মাঠে ধরাধরপুর কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।ধরাধরপুর টুর্নামেন্ট কমিটির আহবায়ক মুরব্বী মাসুক মিয়ার সভাপতিত্বে ও সংগঠক হেলাল আহমদ ও আমিনুল ইসলাম এর যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক টুর্নামেন্ট পৃষ্টপোষক হুমায়ুন আহমদ,৩নং তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান,দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল উদ্দিন রাসেল,সদস্য আব্দুস সত্তার,সিলেট জেলা বিভাগীয় ট্রাক মালিক সমিতির সভাপতি গোলাম হাদি ছয়ফুল,তেতলী ইউপি ১ নং ওয়ার্ড মেম্বার নাসির আহমদ,সমাজসেবী মোবাশ্বির আলী,যুক্তরাজ্য প্রবাসী সেলিম আহমদ,যুক্তরাষ্ট্র প্রবাসী ক্রীড়ানুরাগী ফিরুজ আলী,সমাজসেবী ফুল মিয়া।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বৃহত্তর চন্ডিপুল ব্যবসায়ী ঐক্য কমিটির সভাপতি সায়েম আহমদ,টুর্নামেন্ট কমিটির উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী মেহের আহমেদ জামাল,মুরব্বি সুনাহর আলী,আফসর মিয়া,আবুল বশর,জহির মিয়া,মানিক মিয়া,নিজাম উদ্দিন,খায়রুল মিয়া,জামাল উদ্দিন,পংকি মিয়া,টুর্নামেন্ট কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক জামাল উদ্দিন,কাউন্সিলর পদপ্রার্থী মাজারুল ইসলাম শাকিল,ব্যবসায়ী মাহফুজ ইসলাম সাজন,জয়নাল উদ্দিন,আলমাস মিয়া,জাহাঙ্গীর হুসেন,ফুটবলার আতাউর রহমান,সমাজসেবী নিজাম খান,শহিদুল রনি,সাইদুল ইসলাম,ফখরুল ইসলাম,নাজমুল ইসলাম,ইমরান আহমদ,কামরান আহমদ,আহমেদ শাওন,আশফাক আহমদ,সামাদ,আহমদ,রায়হান আহমদ,বাদল মিয়া,তমাল মিয়া, আলামিন,মাহফুজ,জীবন,মুরাদ,আব্বাস,নোমান,কামরান,সুয়েব,চুনুমিয়া,উজ্জল,রহিম,ময়নুল,মাখন,ইমরুল মিয়া,কামরুল হুসেন,আলতাজ হোসেন,আকবর হোসেনমুক্তা,শাহজাহান,সাজুল,আহমদ,রিজান,রাকিব,সাকিব,ফরহাদ,সজিব,মাহফুজ,মিহাদ,সামি,তায়েফ প্রমুখ।

খেলা ধারাভাষ্যকার পরিচালনা করেন সিলেট জেলা ধারাভাষ্যকার কমিটির সাধারণ সম্পাদক কামরান হোসেন। ফাইনাল খেলায় নুনু একাডেমী তাজপুর বনাম সোনার বাংলা স্পোর্টিং ক্লাব ধরাধরপুর মাঝে মধ্যকার খেলায় (০১) গোলে
নুনু একাডেমী তাজপুর জয় লাভ করে। রার্নাস আপ হওার গৌরব অর্জন করে সোনার বাংলা স্পোর্টিং ক্লাব ধরাধরপুর।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet