1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২০ অক্টোবর, ২০২১

৭নং ওয়ার্ড কে মডেল ও আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করতে চান মেম্বার প্রার্থী হেলাল আহমদ


নিউজ পয়েন্ট ডেস্কঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হেলাল আহমদ কে মেম্বার হিসাবে দেখতে চান অত্র ওয়ার্ডের জনগণ।

৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের নিকট সম্ভাব্য যোগ্য প্রার্থী হিসাবে জানতে চাইলে অত্র ওয়ার্ডের একাধিক সাধারন মানুষ ও নতুন ভোটারদের সাথে কথা হলে তারা জানান, তরুণ সমাজ সেবক হেলাল আহমদের বিকল্প নাই। তিনি একজন ভদ্র, সৎ, যোগ্য ও ন্যায়নীতি পরায়ন মানুষ । তাঁর মধ্যে কোন প্রতিহিংসা বা বৈরিতা নাই ।সকলের সাথে সম্পর্ক বজায় রেখে মিলেমিশে চলার চেষ্টা করেন তিনি । তাঁর মধ্যে ন্যায় নীতি, মানুষের প্রতি দায়িত্ববোধ অপরিসীম ভালবাসা রয়েছে । তিনি সমাজসেবী ও পরোপকারী একজন ব্যক্তি । তিনি সদা হাস্যোজ্জল সব সময় সকলের সাথেই সৌহার্দপূর্ণ আচরন করেন । তিনি মেম্বার নির্বাচিত হলে ৭নং ওয়ার্ডের জনগনের উন্নয়ন হবে এবং সামাজিক অবক্ষয় দুর হবে বলে অত্র ওয়ার্ডের জনগনের কাছে জানা যায়।

এ ব্যাপারে ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হেলাল আহমদ জানান,অতীত থেকে বর্তমান নিজেকে সবসময় একজন সমাজকর্মী ভেবেই সমাজের মানুষের সাথে সবসময় নিজেকে সম্পৃক্ত রেখেছি। সবাই দোয়া করবেন যেনো সবসময় নির্যাতিত,নিপিড়িত ও অসহায় মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যেতে পারি এবং ৭নং ওয়ার্ডকে যাহাতে প্রবিণদের দোয়া ও অভিজ্ঞতা এবং নবীনদের দোয়া সহযোগীতা নিয়ে উন্নয়নের মাধ্যমে মডেল ও আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করতে পারি।জনসেবাই আমার প্রধান লক্ষ্য। আমি কোনো ধনী ব্যক্তি নই। আমার কোনো পেশিশক্তি নেই। ৭নং ওয়ার্ডের জনগণই আমার শক্তি। ইতোমধ্যে বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের আস্থা ও ভালবাসা অর্জন করেছি। ইনশাল্লাহ আপনাদের দোয়া,সহযোগীতা ও সমর্থন এবং আমার আন্তরিকতা ও উন্নয়নমূলক কাজের মাধ্যমেই
৭নং ওয়ার্ড কে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড উপহার দেব।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet