1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৩২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ৮ মে, ২০২১

৪০ হাজার কর্মীকে অনুদান দিচ্ছেন বলিউড কিং সালমান খান


করোনার দ্বিতীয় ঢেউ টালমাতাল ভারত। দেশিটিতে প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা রেকর্ড হারে বাড়ছে। করোনায় প্রতিদিন প্রাণহানির সংখ্যা চার হাজারের বেশি সেখান।

এক কথায় করোনায় লণ্ডভণ্ড ভারত। এমন পরিস্থিতি সামাল দিতে সরকারের পাশাপাশি ত্রাণ সামগ্রী নিয়ে এগিয়ে আসছে নানা প্রতিষ্ঠান ও বিভিন্ন সেক্টরের তারকারা।

এবার অতিমারী করোনাতে ত্রাণসামগ্রী পর এবার অনুদান নিয়ে এগিয়ে আসলেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান।

গেল বছরের মতো এবারও বলিউড ইন্ডাস্ট্রির অসহায় শিল্পী ও কলাকুশলীদের পাশে দাঁড়িয়েছেন সালমান। ইন্ডাস্ট্রির ৪০ হাজার কর্মীকে অনুদান দিচ্ছেন তিনি।

 

সালমানের এক ঘনিষ্ঠ সূত্রে প্রতিবেদনে জানিয়েছে, সালমান খান বলিউডের প্রায় ৪০ হাজার কর্মীর ব্যাংক অ্যাকাউন্টে ১৫০০ রুপি করে অনুদান দিচ্ছেন। এদের মধ্যে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা ইন্ডাস্ট্রির রয়েছেন ২৫ হাজার কর্মী। বাকি ১৫ হাজার নারীকর্মী। তারা কাজ করছেন ফিল্মসিটির নানা স্টুডিওতে। শুধু অর্থই নয়, এক মাসের খাবার দাবারও তাদের তাদের ঘরে পৌঁছে দিচ্ছেন সালমান।

এদিকে আগামী ১৩ই মে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। ছবির প্রযোজক সংস্থা জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজ এবং সালমান খান ফিল্মস জানিয়েছেন, ছবি থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ করোনার ত্রাণে কাজে ব্যবহার হবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet