1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

২৪ ঘন্টায় সিলেট বিভাগে নতুন শনাক্ত সংখ্যা ৭৫, সুস্থ ৭৭


সিলেটে যুক্তরাজ্যের করোনার নতুন স্ট্রেইন শনাক্ত হয়েছে অনেক। নতুন করে দেশজুড়ে তান্ডব চালাচ্ছে আফ্রিকান করোনা স্ট্রেইন। ফলে সিলেটজুড়ে আতঙ্ক ও শঙ্কা বিরাজ করছে। এই শঙ্কার মধ্যে আবারও লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ইতোমধ্যে মোট শনাক্তের সংখ্যা ১৯ হাজার ছাড়িয়েছে। সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও।

গত ২৪ ঘন্টায় সিলেটে কোনো মৃত্যু নেই। এ সময়ে বিভাগের আরও ৭৫ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। বিপরীতে সুস্থ হয়েছেন ৭৭ জন রোগী। একইসঙ্গে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন আরও ১২ জন।

নতুন শনাক্তদের মধ্যে ৫৪ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলার ২ জন, হবিগঞ্জ জেলার ১৩ জন এবং মৌলভীবাজার জেলার ৬ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ রবিবার (১৮ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৯ হাজার ৪৩৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২ হাজার ৩২৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৬৯ জন, হবিগঞ্জে ২ হাজার ২৩১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২০৮ জন রয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ৩১১ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৪১ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজার জেলায় ২৬ জন রয়েছেন।

বিভাগে এ পর্যন্ত ১৭ হাজার ৩৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৮৭ জন, সুনামগঞ্জের ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জের ১ হাজার ৭৬৭ জন এবং মৌলভীবাজার জেলার ২ হাজার ১০ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ৩১৫ জন রোগী সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২৯৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ১১ জন, সুনামগঞ্জের ৩ জন এবং মৌলভীবাজারের হাসপাতালে ৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া সিলেট মিররকে বলেন, ‘গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত নতুন রোগী শনাক্ত হয়েছেন ৭৫ জন এবং সুস্থ হয়ে উঠেছেন আরও ৭৭ জন। এ সময়ে সিলেট বিভাগে কোনো মৃত্যু নেই।’

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet