1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২ নভেম্বর, ২০২০

২৪ ঘন্টার মধ্যে ফ্রান্স দূতাবাস বন্ধের দাবি হেফাজতের


নিউজ পয়েন্ট ডেস্ক:: সম্প্রতি মহানবী হজরত মোহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ফ্রান্সের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন, ঢাকায় নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূতকে বহিষ্কার ও দূতাবাস বন্ধের জন্য ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আজ সোমবার(২ নভেম্ববর) দুপুরে ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচির মিছিলে রাজধানীর শান্তিনগর মোড়ে এক সমাবেশে এই কথা বলেন হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনায়েদ বাবুনগরী।

এসময় ২৪ ঘন্টার মধ্যে যদি সংগঠনের দাবি পূরণ না হয়, তাহলে আরও বড় ধরনের আন্দোলন সংগঠিত করার হুমকিও দিয়েছেন তিনি।

এর আগে এদিন সকাল এগারোটায় কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও তার অনেক আগে ভোর ৬টা থেকে দেশের বিভিন্ন স্থান থেকে হেফাজতের কর্মীরা জড়ো হতে থাকেন। বেলা এগারোটাতেই সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হয়।

হেফাজতের ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচির বিক্ষোভ মিছিলটি বায়তুল মোকাররম থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে এলে আইনশৃঙ্খলাবাহিনী বাধা দেয়। তবে মিছিলের অগ্রভাগে থাকা হেফাজত কর্মীরা পুলিশি ব্যারিকেড হটিয়ে মৌচাকের দিকে এগিয়ে যান। পরবর্তীতে হেফাজতের কেন্দ্রীয় নেতারা মাইকে নেতাকর্মীদের মিছিল নিয়ে শান্তিনগর মোড় পার না হওয়ার নির্দেশ দিলে তারা ফিরে আসেন।

সমাবেশে বাবুনগরী বলেন, ‘আমরা চাই আমাদের সরকার আরও ১০০ বছর থাকুক। কিন্তু আমাদের দাবি পূরণ করে ক্ষমতায় থাকতে হবে। সাংবাদিক, গোয়েন্দা বাহিনীর প্রতি শুকরিয়া আদায় করছি। আপনাদের কথা রক্ষা করে এখানেই থেমে গেলাম। প্রয়োজনে আগামী কর্মসূচিতে এখানে থামবো না। ফ্রান্সের দূতাবাসকে টুকরো টুকরো করিয়ে ছাড়বো, ইনশাল্লাহ।’

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet