1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৩ মে, ২০২১

১৯ বছর বয়সেই টানা ধর্ষণের শিকার হয়ে অন্তঃস্বত্তা জনপ্রিয় পপ তারকা ‘লেডি গাগা’


গানের প্রতি ভালোবাসা ছোট থেকেই। গানকেই জীবনসঙ্গী করার স্বপ্ন ছিল তার। কিন্তু মাত্র ১৯ বছর বয়সে সেই স্বপ্নে প্রথম ধাক্কা লাগে। তখন তিনি লেডি গাগা নন, মার্কিন যুক্তরাষ্ট্রের আর পাঁচটা উঠতি সংগীতশিল্পী। নাম স্টেফানি। সেই সময়ের ভয়ানক স্মৃতি আজও তাড়া করে বেড়ায় তাকে।

স্টেফানিকে প্রযোজক বলেছিলেন, তার সৃষ্টি গানগুলো পুড়িয়ে ফেলা হবে। সেগুলো যদি বাঁচাতে চাইলে পোশাক খুলতে হবে। পরিষ্কার ভাষায় গাগাকে বিছানায় শুতে বাধ্য করেছিলেন প্রযোজক। দিনের পর দিন ধর্ষিত হতে থাকেন গাগা।

২০১৪ সালে এক সাক্ষাৎকারে প্রথম যৌন হেনস্থার কথা স্বীকার করেন লেডি গাগা। ফের গাগা সামনে নিয়ে এলেন তার ভয়ঙ্কর অতীত। ডকুসিরিজ ‘দ্য মি ইউ নেভার সি’তে সবার সামনে ফের সরব হবেন মার্কিন পপ তারকা। শনিবার (২২ মে) রয়টার্স এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করে।

জানা গেছে, ওপরা উইনফ্রে এবং প্রিন্স হ্যারি প্রযোজিত এই ডকুসিরিজে থাকছে বিশ্বের বিখ্যাত কিছু ব্যক্তিত্বের মানসিক এবং শারীরিক যন্ত্রণাকে জয় করার কাহিনী। প্রথম অ্যাপিসোডেই থাকবে লেডি গাগার জীবনের অভিজ্ঞতা।

গাগা বলেন, আমাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছিল। শারীরিকভাবে নির্যাতন করা হয়েছিল। এক পর্যায়ে আমি গর্ভবতী হয়ে যাই। এক মাস ধরে একটা স্টুডিওতে বন্ধ করে রাখা হয়েছিল। তারপর বাবা-মার বাড়ির সামনে ফেলে দিয়ে গিয়েছিল। এর পর কয়েক বছর মানসিকভাবে ভেঙে পড়ি। আমি আর আগের মেয়েটা ছিলাম না।

জনপ্রিয় পপ তারকা জানান, কোনো সহানুভূতি পাওয়ার জন্য তিনি এ কথা প্রকাশ্যে শেয়ার করেননি। বরং তার মনে হয়েছে, এই অবস্থা কারও হলে, মনের কথা খুলে বলতে হবে। কাউকে না কাউকে নিজের সমস্যার কথা বলতে হবে। তার মতে, সবার সাহায্যের প্রয়োজন। তাই লুকিয়ে না রেখে প্রকাশ করতে হবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet