1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ৩ এপ্রিল, ২০২১

হেফাজতে ইসলামে’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব এর ইন্তেকাল


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর যুগ্ম-মহাসচিব ও খেলাফত মজলিশের নায়বে আমীর মাওলানা শফিক উদ্দীন এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ সভাপতি এডভোকেট মাওলানা শাহিনূর পাশা চৌধুরী,সিলেট জেলা সভাপতি মাওলানা মুশাহিদ আহমেদ দয়ামিরী,মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান,জেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক ক্বাসিমী, কেন্দ্রীয় নির্বাহি সদস্য মাওলানা নজরুল ইসলাম,জেলা দপ্তর সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, যুব জমিয়ত সিলেট মহানগরীর সভাপতি মাওলানা কবীর আহমেদ।

জমিয়ত নেতৃবৃন্দ শোকবার্তায় বলেন মাওলানা শফিক উদ্দীনের ইন্তেকালে ইসলামি আন্দোলনে একজন সাহসী নেতাকে হারালো। তা সহজে পুরণ হওয়ার নয়। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের ভুল-ত্রুটি ক্ষমা করে জান্নাতুল ফেরদাউস নসীব করেন। শোকাহত পরিবার-পারিজন ও ভক্তদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মাওলানা শফিক উদ্দীন তিনি দীর্ঘ দিন হার্ট ও ফুসফুসের রোগে আক্রান্ত ছিলেন। গতকাল (৩ এপ্রিল) শুক্রবার দিবাগত রাত ২টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মরহুম মাওলানা শফিক উদ্দীনের বয়স হয়েছিল ৬৫ বছর। ইন্তিকালের সময় তিনি স্ত্রী এবং দুই পুত্র ও এক কন্যা সন্তান, আত্মীয়-স্বজন ও অসংখ্য ভক্ত ও গুণগ্রাহী রেখে যান।

মাওলানা শফিক উদ্দীনের নামাযে জানাযা শনিবার(৩ এপ্রিল) শনিবার সকাল ১০টায় রাজধানী ঢাকার সেগুনবাগিচা জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমের লাশ সুনামগঞ্জের নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নিউজপয়েন্ট সিলেট/এস.এস/৫২

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet