1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ৩ এপ্রিল, ২০২১

হেফাজতের মামুনুল হক রিসোর্টে নারীসহ আটক- ছবি ভাইরাল


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ‘মামুনুল হক কে- এক নারীসহ আটক করে পুলিশে খবর দিয়েছে স্থানীয়রা’। স্থানীয়রা অবরুদ্ধ করলে, ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল হক।

শনিবার (০৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে মামুনুল হক কে নারীসহ অবরুদ্ধ করেন স্থানীয়রা।এসময়য় স্থানীয়রা ছবি তুলে এবং অবরুদ্ধ করে পুলিশে খবর দিলে, সোনারগাঁ থানার পুলিশ থাকে গ্রেপ্তার করে পুলিশের হেফাজতে নিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তবিদুর রহমান।

এর আগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হক ও ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। একই সঙ্গে আগামী রোববারের মধ্যে তাকে গ্রেপ্তার করা না হলে সোমবার (৫ এপ্রিল) সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালনের হুঁশিয়ারি দেওয়া হয়।

গত বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ইসলামী পিপলস পার্টি আয়োজিত ‘ইসলামের নামে যারা রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে ইসলামের দৃষ্টিতে তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া উচিত’ শীর্ষক আলোচনা সভা থেকে এ ঘোষণা দেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন।

আলোচনা সভায় মাওলানা মো. ইসমাইল হোসাইন বলেন,   পবিত্র কোরআন ও হাদিসের আলোকে এ কথা প্রতীয়মান হয় যে,  ‘অযথা জ্বালাও-পোড়াও করে রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করার কোনো সুযোগ ইসলামে নেই’। ইসলামের স্বার্থে বা ইসলামিক কোনো দাবি আদায়ের ক্ষেত্রেও ইসলামের প্রকৃত দৃষ্টিভঙ্গি এবং শান্তিপূর্ণ পদ্ধতি অনুসরণ করা উচিত। এক্ষেত্রে দেশে ইসলামী ধর্মীয় দলগুলোকে আরও সচেতন হওয়া দরকার।

নিউজপয়েন্ট সিলেট/এস আর/৫৯

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet