1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

হিন্দু ছাত্র মহাজোটের প্রতিবাদে- পরীক্ষার রুটিন সংশোধন করায় মৌলভীবাজার সঃ কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ– বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের (সিলেট) তীব্র প্রতিবাদে জন্য “মৌলভীবাজার সরকারি কলেজ” কর্তৃপক্ষ পূর্বের ঘোষিত পরীক্ষার রুটিন বাতিল করে নতুন করে সংশোধন করে প্রকাশ করেন। তাই মৌলভীবাজার কর্তৃপক্ষের রুটিন সংশোধন করার জন্য বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

মূলত ডিগ্রি ১ম বর্ষের ইনকোর্স পরীক্ষার জন্য পূর্ব রুটিনে সনাতনী ধর্মের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গা পুজার তিন দিন পরীক্ষা রেখে রুটিন প্রকাশ করা হয়, যা আজকে সংশোধন করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট সিলেট জেলার সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক- সবুজ শর্মা  তার নিজ ফেইসবুক (Shobuj Sharma Sourov Sharmajii) আইডি থেকে ছাত্র মহাজোট (সিলেট) পরিবারের পক্ষথেকে- কৃতজ্ঞতা জানিয়ে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি নিম্নরুপঃ

অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা “মৌলভীবাজার সরকারি কলেজ” কর্তৃপক্ষকে।

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট- (সিলেট) এর তীব্র প্রতিবাদ সোশ্যাল মিডিয়ায় আলোচিত হওয়ায় #কলেজ কর্তৃপক্ষ পরীক্ষার রুটিন সংশোধন করে নতুন করে প্রকাশ করেছেন।

উল্লেখ্য যে, উক্ত বিষয়টি প্রথমে আমাদের মৌলভীবাজার জেলা ছাত্র মহাজোটের আহ্বায়ক- Turjo Bhattacharjee বিষটি আমাদের সিলেট বিভাগীয় (মেসেঞ্জার) গ্রুপে জানালে তাৎক্ষণাৎ…

এ বিষয়টি নিয়ে ছাত্র মহাজোটের কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সমন্বয়কারী- Apu Chakroborty, বিশেষ করে, মৌলভীবাজার জেলা আহ্বায়ক- তূর্য ভট্টাচার্য’ এর অগ্রণী ভূমিকায় এবং সিলেট জেলা সহ-সভাপতি Jony Sharma, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক- সুব্রত দাস,  সিলেট জেলা সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক- Shobuj Sharma Sourov Sharmajii, হবিগঞ্জ জেলার মহিলা সম্পাদিকা- #Moumita_Datta, Ujjal Das সহ-

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট পরিবারের বেশ কয়েকজন সামাজিক যোগাযোগ মাধ্যম (#Facebook) এ লেখালেখি ও সংবাদ মাধ্যম-

(নিউজ পয়েন্ট সিলেট newspointsylhet.com & সুরমা ভয়েস ২৪ ডটকম – surmavoice24.com)

নিউজ প্রকাশ করলে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসে এবং মৌলভীবাজার কলেজ কর্তৃপক্ষ সাথে সাথে বিষয়টিকে গুরুত্ব দিয়ে পরীক্ষার “রুটিন সংশোধন” করে নতুন করে প্রকাশ করেন।

অন্যদিকে, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট মৌলভীবাজার জেলা শাখার আহ্বায়ক দীপায়ন ভট্টাচার্য্য তুর্য্য বলেন, কলেজ কর্তৃপক্ষের এই কার্যক্রমে আমরা মর্মাহত ছিলাম আমরা যার যার অবস্থানে থেকে প্রতিবাদ করেছি, কলেজ কতৃপক্ষ তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে নতুন রুটিন প্রকাশ করায় আমরা সকল সনাতনী আনন্দিত, আমি কলেজ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সেই সাথে আমি বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটি ও সকল জেলা, উপজেলা ইউনিটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet