1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২১ জুন, ২০২১

হাবিবুর রহমানের নৌকা মার্কার সমর্থনে জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত


নিজস্ব প্রতিবেদকঃ সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, সিলেট-৩ নির্বাচনি এলাকা নান্দনিক হিসাবে গড়ে তুলতে আমি প্রার্থী হয়েছি। আল্লাহ যদি আমার আশা পূরন করেন আমি সকলের সহযোগিতা নিয়ে কাজ করব। আমি কাজের মানুষ কাজের মাধ্যমে মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরন করতে অঙ্গিকার বদ্ধ । আগামী ২৮শে জুলাই জাতীয় সংসদ উপ-নির্বাচনে আমাকে জয়যুক্ত করতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান । তিনি নেতা-কর্মীদের উদ্দেেশ্য আরো বলেন নির্বাচনের দিন বাড়ি বাড়ি গিয়ে ভােটারদের ভোট-কেন্দ্রে আনতে উৎসাহিত করতে হবে। আমি যদি নির্বাচিত হই প্রধানমন্ত্রীর নেত্রীত্বে প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে আমি প্রতিশ্রুতি বদ্ধ। সন্ত্রাস ও মাদক মুক্ত নির্বাচনি এলাকা গড়ে তুলতে আমি ওয়াদা-বদ্ধ।
হাবিবুর রহমান হাবিব আজ সোমবার সন্ধ্যায় দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক মলিক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওয়েছ আহমদের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য শহিদুর রহমান শাহিন, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রান ও সমাজ কল্যান সম্পাদক কফিল আহমদ চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, আওয়ামী লীগ নেতা তপন চন্দ্র পাল, অন্নান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সালেহ আহমদ শাহিন, যুবলীগ নেতা শুয়েব আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা জাকারিয়া -উল হক , দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ছদরুল ইসলাম, সাধারন সম্পাদক আতাউর রহমান সানী, সহ-সভাপতি মীর মতিউর রহমান, আলী হোসেন ঈমানী, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তাওহীদুল হাসান হিবলু, সাধারণ সম্পাদক শরিফ আহমদ রাজা, সহ-সভাপতি সাইফুল ইসলাম, মুশতাক আহমদ, তুহিন আহমদ, সভায় ইউনিয়ন আওয়ামিলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet