1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

হবিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও যুবলীগ নেতা গ্রেপ্তার


হবিগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদকের বাড়িতে হামলা ও দু’পক্ষের সংঘর্ষ চলাকালে দুইশ’ জনের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে।

মামলা দায়েরের পর সেচ্চাসেবক লীগ ও যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, ১৯ এপ্রিল হবিগঞ্জ শহরের চিড়িয়াকান্দিতে হামলা ও দুই গ্রুপের মধ্যে সংগর্ষেও ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষ নিয়ন্ত্রণে গেলে সংঘর্ষকারীরা পুলিশের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

এ ঘটনায় এসআই আলমগীর হোসেন বাদি হয়ে বুধবার দিবাগত রাত ৩টার দিকে হবিগঞ্জ সদর থানায় একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আসামী করা হয়েছে ২শ’ জনকে।

এদিকে, মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে দুইজনকে আটক করে। আটককৃতরা হলেন, হবিগঞ্জ পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান সানি এবং জেলা যুবলীগ নেতা রাসেল।

উল্লেখ্য, স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতাদের নিয়ে সংবাদ প্রকাশের জেরে গত ১৯ এপ্রিল দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক সুশান্ত দাশগুপ্তের বা্সায় হামলার ঘটনা ঘটে। শহরের চিড়াকান্দি এলাকার ওই বাসায় হামলায় স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা অংশ নেয় বলে অভিযোগ সুশান্তের। এসময় পত্রিকা অফিসেও হামলা চালানো হয় বলেও অভিযোগ করেন তিনি।

পুলিশ জানিয়েছে, বাসায় হামলা চালানোর পর দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। সংঘাত থামাতে গিয়ে আহত হয় পুলিশ।এছাড়া আরও অন্তত ১০ জন আহত হন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet