1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:১৪ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২৯ জুন, ২০২২

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র মৃত্যুতে আ.স.ম মিসবাহ’র শোক


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ’র মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আ.স.ম মিসবাহ।

আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি প্রয়াত নির্মল রঞ্জন গুহ’র বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় আ.স.ম মিসবাহ বলেন, নির্মল রঞ্জন গুহ অত্যন্ত সৎ এবং নিষ্ঠাবান রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। তিনি ছিলেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূঃসময়রে কঠিণ যোদ্ধা। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে তিনি জনসেবার মাধ্যমে ইতিমধ্যে মানবতার ফেরিওয়ালা হিসেবে খ্যাত হয়েছেন। তার এই অকাল মৃত্যুতে দেশবাসী একজন নিবেদিত প্রাণ মানব সেবককে হারালো।

উল্লেখ্য, গত ১২ জুন রোববার রাতে রক্তচাপ বেড়ে গেলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন নির্মল রঞ্জন গুহ। পরে দ্রুত তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। পরে গত ১৬ ‍জুন তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গারপুর নেওয়া হয়। আজ বুধবার (২৯ জুন) সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet