1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

স্বামীর বিশেষ অঙ্গ কর্তন, স্ত্রী-শাশুড়ি গ্রেফতার


হবিগঞ্জের মাধবপুরে স্বামীর বিশেষ অঙ্গ দ্বিখণ্ডিত করার ঘটনায় স্ত্রী ও শাশুরীকে পুলিশ গাজীপুর থেকে গ্রেফতার করছে ।বৃহস্পতিবার দুপুরে  গ্রেফতার স্ত্রী জোনাকি বেগম ও শাশুড়ী বকুল বেগমকে মাধবপুর থানা নিয়ে আসা হয়েছে।

মাধবপুর থানার পরির্দশক (তদন্ত)আতিকুর রহমান জানান ১৮ সেপ্টেম্বর  সন্ধ্যায়  স্ত্রী জোনাকী বেগম ও তার সহযোগিরা জুসের সঙ্গে চেতনানাশক কিছু মিশিয়ে স্বামী হাবিব মিয়াকে তন্দ্রারত অবস্থা ধারালো ছুরি দিয়ে  পুরুষাঙ্গ দ্বিখণ্ডিত করে। চিৎকার শুনে প্রতিবেশীরা হাবিবকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্হায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।সেখানে অস্ত্রোপচার করা হয়। এখনও তিনি ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন ।

 

 

হাবিব মিয়া পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার শশই গ্রামের রাষ্ট্র মিয়ার ছেলে।  নজরপুর গ্রামে  বসবাসরত জোনাকীর সঙ্গে হাবিব দ্বিতিয় বিয়ে হয়। কিছু দিন যেতে না যেতেই স্বামী স্ত্রী  মধ্যে বিরোধ ছিল। বিরোধের জের ধরে ঘটনা ঘটেছে। এ ঘটনায়  হাবিবের পিতা রাষ্ট্রু মিয়া বাদী হয়ে জোনাকী তার মা সহ কয়েক জনকে আসামী করে থানায় একটি মামলা করে।ঘটনার পর থেকে  জোনাকী ও তার মা বকুল বেগম আত্বগোপনে চলে যায়। তথ‍্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর মেট্রোপলিটন  কাশিমপুর থানা পুলিশের সহযোগিতায়  থানার এসআই রায়হান  বৃহস্পতিবার ভোর রাতে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet