1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২৬ মার্চ, ২০২২

স্বাধীনতা দিবস উপলক্ষে সবাইকে রক্তিম শুভেচ্ছা জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা জয়ন্ত


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গ দানকারী সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানানো সহ সর্বস্তরের সকলকে আন্তরিক অভিনন্দন ও অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা, সদ্য সমাপ্ত দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও আসন্ন উপজেলা কমিটির সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী জয়ন্ত গোস্বামী।

স্বাধীনতা দিবস উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, যার নেতৃত্বে বাংলাদেশের অর্জিত স্বাধীনতা বিনম্র শ্রদ্ধায় স্মরি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং যাদের রক্তের সাগরে ডুবে ভেসে উঠেছিলো একটি ফুল বাংলাদেশ সে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা।
তিনি বলেন,স্বাধীনতাকে বুকে ধারণ করে আসুন সবাই দেশের জন্য কাজ করি,দেশমাতৃকার কল্যাণে সবাই মিলেমিশে কাজ করবো এটাই হোক আমাদের প্রত্যাশা। স্বাধীনতা যুদ্ধে শহীদদের ত্যাগের কথা কখনও ভুলে যাবার নয়, তাদের ত্যাগের মহিমা থেকে শিক্ষা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বণির্ভর বাংলাদেশ বিনির্মাণে সবাই কাজ করার প্রত্যয় ও অঙ্গিকার ব্যক্ত করছি। বিনম্র শ্রদ্ধায়, বার বার হৃদয়ের সবটুকু ভালবাসা দিয়ে স্মরন করি তাঁদের-যাঁদের আত্ম ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশে মাথা উচু করে বাচাঁর অধিকার।
জয় বাংলা-জয় বঙ্গবন্ধু।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet