1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

স্বজনের প্রতিষ্ঠাবার্ষিকী ও সংগঠনের উপদেষ্টা জানে আলমের জন্মদিন পালিত


দিরাই প্রতিনিধিঃ দিরাই উপজেলার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন স্বজন (রক্তদান ও স্বেচ্ছাসেবী) সংগঠন ২০১৯ সালের ৪ ডিসেম্বর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এর আত্মপ্রকাশ করে সংগঠনটি।

এলাকার কয়েকজন সপ্নবাজ তরুনদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত হয় স্বজন।শুরু থেকেই তাদের কাজ এলাকায় প্রশংসার দাবী রাখে।

আজ শুক্রবার ( ৪ঠা ডিসেম্বর) স্বজনের প্রতিষ্ঠাবার্ষিকী ও সংগঠনের উপদেষ্টা জানে আলমের জন্মদিন উপলক্ষে এক প্রশংসনীয় আয়োজন করে সংগঠনটি।

দুপুরে উপজেলার এতিম খানার সব এতিম শিশুদের মধ্যাহ্নভোজ, বিকালে কেক কাটেন সংগঠনের সদস্য বৃন্দ তারপর রাত্রে পথশিশুদের শীতের জন্য কম্বল বিতরন করে।

এ সময় উপস্হিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা, মোস্তাহার মিয়া মোস্তাক, মিজানুর রহমান পারভেজ,সহ সভাপতি মামুন অর রশিদ শুভ ,সাধারণ সম্পাদক মহিবুর মুন্না,যুগ্ম সাধারণ সম্পাদক মনসুরুজ্জামান শেখ ইমন অর্থ সম্পাদক ,তুহিন আহমেদ সহ সম্পাদক ,মুজাক্কির আহমেদ, জাহেদ আহমেদ, দপ্তর সম্পাদক আকাশ তালুকদার প্রচার সম্পাদক ফাহিম আহমেদ,আলী জাহান মঈন উদ্দিন,,রুবেল,নয়ন বর্মন, রিয়াজ আহমেদ, ফারহান আহমেদ,শহিদ আহমেদ সহ প্রমুখ। সংগঠনের অন্যতম উপদেষ্টা মোঃ রিংকু চৌধুরী বলেন,
অতীতে আপনারা যেভাবে আমাদের স্বজনকে সহযোগিতা ও উৎসাহ দিয়েছেন আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আশাকরছি এই দ্বারা অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet