1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড’র উদ্বোধন করলেন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী


দক্ষিণ সুরমা প্রতিনিধি:: দক্ষিণ সুরমার বরইকান্দির টেকনিক্যাল রোডে স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় আয়োজিত এ শুভ উদ্ভোধনী প্রীতি ব্যাডমিন্টন মাচ ও নতুন গ্রাউন্ডের ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী এম.পি।

সিলেট ৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য দক্ষিন সুরমার বরইকান্দিতে স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর যারা উদ্যোগ নিয়েছেন তারা অবশ্যই প্রশংসার দাবিদার, এখানে যারা ইনডোরে যারা খেলার প্রশিক্ষন নেবেন তারা ভালো মানের খেলোয়াড় হিসাবে গড়ে উঠবেন।

দক্ষিণ সুরমায় এ ধরনের স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর প্রয়োজনীয়তা ছিলো আজকের এই উদ্বোধনের মাধ্যমে তা পূরন করা সম্ভব হলো, যুব সমাজকে মাদকের গ্রাস থেকে মুক্ত রাখতে হলে খেলা ধুলার বিকল্প নেই, খেলা ধুলার মাধ্যমে সুহাদ্বপূর্ণ সম্পর্ক গড়ে উটে, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পৃষ্টপুশকতায় ক্রিড়াঙ্গনে যতেষ্ট সফলতা এসেছে, খেলা ধুলার মাধ্যমে বহিবিশ্বে দেশকে এগিয়ে নেয়া সম্ভব, প্রতিযোগিতা মূলক বিভিন্ন আয়োজনের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াড় গড়ে উটা সম্ভব, খেলাধুলায় দক্ষিন সুরমার অতিত ঐতিহ্য রয়েছে এখান থেকে ভালো, ভালো খেলোয়াড় সৃষ্টি হয়েছে এই ধারাবাহিকতা দরে রাখতে এই ইনডোরের ভূমিকা যুগ উপযোগী হবে বলে আমি বিশ্বাস করি।

এধরণের উদ্যোগ যারা নিয়েছেন আমি মনে করি তাদের উদ্যোগ সঠিক এবং সময়োপযোগী, যারা খেলাধুলার আয়োজন করেন তারা প্রশংসার দাবি রাখেন কারন খেলাধুলা নিঃসন্দেহে সমাজকে জুয়া, মাদকমুক্ত রাখতে সহায়তা করে। তাই সমাজে এই ধরনের প্রতিযোগিতার প্রয়োজন আছে, আমার নির্বাচনী এলাকা অপরাধমুক্ত রাখতে যারা খেলা ধুলার আয়োজন করেন তাদেরকে সহযোগিতা করে যাচ্ছি, আমিও এক সময় ফুটবল খেলোয়াড় ছিলাম তাই খেলা ধুলার প্রতি আমার একটা আন্তরিকতা রয়েছে, তিনি সমাজের সবাইকে খেলা ধুলায় সহযোগিতা করার আহবান জানান। তিনি আরো বলেন দক্ষিন সুরমায় বিভাগীয় স্টেডিয়াম নির্মাণে তার পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।

বিশিষ্ট মুরব্বী গৌছ মিয়ার সভাপতিত্বে ও উদ্যোক্তা অধ্যাপক লাহিন আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রিড়া সংস্থার সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিল, প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, খাদিম নগর ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসার আহমদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী আকবর আলী, দক্ষিণ সুরমা উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক রাজ্জাক হোসেন, আওয়ামীলীগ নেতা কামাল আহমদ, দক্ষিন সুরমা থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি ডাঃ রকিবুল হাসান জুয়েল, দক্ষিন সুরমা উপজেলা ক্রিড়া সংস্থার যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের জাতীয় কোচ শিব্বির আহমদ, স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর উদ্যোক্তা জসিম উদ্দিন শিমুল প্রমুখ।

উল্লেখ্য এই ইনডোরে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন খেলার সুযোগ রয়েছে। পরে ইনডোরে প্রদর্শনী ব্যাডমিন্টন ম্যাচ অনুষ্ঠিত হয় খেলায় অংশগ্রহণ করেন এনাম – দুলাল জুটি বনাম গৌরব – মঙ্গল জুটি।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet