1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিয়ানীবাজারে আটক ১


সিলেটের বিয়ানীবাজারে এক স্কুলছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার ঠাকুরগাও জেলার পীরগঞ্জ উপজেলার একটি বস্তি থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বিয়ানীবাজার থানা– পুলিশ। ওই ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে জলঢুপ পাড়িবহর এলাকার সিরাজ উদ্দিনের পুত্র জায়েদ আহমদ (২০) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গ্রেপ্তার জায়েদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা করেছেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর ওই স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল জায়েদের। এরপর তাদের প্রেমের কথা পরিবারের সদস্যরা জানলে পারিবারিকভাবে তাদের প্রেমে বাধা দেয়া হয়। পারিবারিক সালিশের মাধ্যমে দুজনকে প্রেম থেকে বিরত থাকার কথা বলা হয়। কিন্তু হঠাৎ একদিন জায়েদ ওই স্কুলছাত্রীকে তার বাড়ির সামনে আসতে বলে। এ সময় একটি সিএনজি অটোরিকশাতে করে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে ঠাকুরগাও জেলার পীরগঞ্জ উপজেলার একটি বস্তিতে নিয়ে ওই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন ।

অপহরণের পর মেয়েটির বাবা বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করলে গত বুধবার বিয়ানীবাজার থানা পুলিশে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং জায়েদকে গ্রেপ্তার করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, ‘গ্রেপ্তার জায়েদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই স্কুলছাত্রীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।’

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet