1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সোহেল তাজের ফিটনেস সেন্টারে ভর্তি, বিনামূল্যে আবেদন করা যাবে


নিউজ পয়েন্ট ডেস্ক:: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। রাজনীতি থেকে দূরে অনেক দিন থেকেই। তবে সামাজিক সচেতনতা নিয়ে কাজ করছেন তিনি। এরই অংশ হিসেবে এবার একটি ফিটনেস সেন্টার চালুর উদ্যোগ নিয়েছেন তিনি। রাজধানীর ধানমন্ডিতে চালু হবে ‘ইন্সপায়ার ফিটনেস সেন্টার’ নামের এই প্রতিষ্ঠানটি।

আজ শনিবার থেকে ওই ফিটনেস সেন্টারে ভর্তি আবেদন শুরু হয়েছে। আগ্রহীরা অনলাইন ও অফলাইনে দুইভাবে আবেদন করতে পারবেন। তবে আবেদনে কোন ধরনের ফি নেওয়া হচ্ছে না। সোহেল তার ফেসবুক পেজের একটি পোস্টে এ তথ্য জানিয়েছেন।

এর আগে সোহেল তাজ জানিয়েছিলেন, আমরা যে যেখানেই থাকিনা কেন সেই অবস্থান থেকেই সমাজ ও দেশের জন্য অবদান রাখা সম্ভব। সেই বিশ্বাস থেকেই আমি সামাজিক সমস্যা সমাধানের লক্ষ্যে সামাজিক সচেতনতামূলক অনুষ্ঠান ‘হটলাইন কমান্ডো’ টিভি সিরিজ নির্মাণ করেছি। এই চিন্তার অংশ হিসেবেই ‘ইন্সপায়ার ফিটনেস সেন্টার’ করার প্রয়াস। আমি মনে করি যে, একটা সমাজের মূল যদি মানুষ হয়ে থাকে তাহলে সেই মানুষের সবচেয়ে মৌলিক প্রয়োজন হচ্ছে সুস্বাস্থ্য।

অফলাইনে আবেদন পত্র সংগ্রহ করা যাবে যেভাবে:

৭৫১, সাতমসজিদ রোড, ধানমন্ডি, ঢাকা- ১২০৯ (এই ভবনের গ্রাউন্ড ফ্লোরে ইন্সপায়ার ফিটনেসের বুথ থেকে)।

অনলাইনে আবেদন পত্র সংগ্রহ করা যাবে যেভাবে

Inspire Fitness by Sohel Taj এর ফেসবুক পেজ থেকে ডাউনলোড করে।

অফলাইনে আবেদন পত্র জমা দেওয়া যাবে যেভাবে:

আবেদন পত্র সম্পূর্ণভাবে পূরণ করে, পাসপোর্ট সাইজের দুইটি ছবি এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ ৭৫১ সাতমসজিদ রোড, ধানমন্ডি, ঢাকা-১২০৯ তে অবস্থিত ইন্সপায়ার ফিটনেসের বুথে সরাসরি জমা দেয়া যাবে।

অনলাইনে আবেদন পত্র জমা দেওয়া যাবে যেভাবে:

আবেদন পত্র (application form) সম্পূর্ণভাবে পূরণ করে, পাসপোর্ট সাইজের দুইটি ছবি এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ পোস্টে পাঠাতে পারবেন: Inspire Fitness by Sohel Taj.

সোহেল তার ফেসবুক পেজের পোস্টে জানিয়েছেন, আবেদনে কোনো রকমের পেমেন্ট পাঠাতে হবে না। কর্তৃপক্ষ এই আবেদন পত্র গ্রহণ করলে ইন্সপায়ার ফিটনেস সেন্টার পরিদর্শন করার জন্য আগামী ৯ অক্টোবরের পর আমন্ত্রণ জানানো হবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet