1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সোমবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না


 নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর আওতাধীন ৩৩ কেভি উপশহর এবং ৩৩ কেভি এমসি কলেজ ফিডারের জরুরী মেরামত কাজের জন্য সোমবার (১৯ এপ্রিল) সকাল ৮ টা থেকে ১১ টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

উপশহর উপকেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ থাকবেনা সেগুলো হলো-
 উপশহর, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পুলিশ কমিশনার অফিস, নির্বাচন কমিশন অফিস, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্রি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরান থানা, সাদাটিকর, সোনাপুর, নয়াবস্তি  ও ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের ফিডার সমূহসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

এমসি কলেজ উপকেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ থাকবেনা সেগুলো হলো- টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড় আরামবাগ, দূর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেলরোড ও ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের ফিডার সমূহসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

বিষয়টি নিশ্চিত করেন বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন। তিনি সিলেট ভিউকে জানান, এমসি কলেজ ও উপশহর উপ কেন্দ্রের জরুরী মেরামতের জন্য সোমবার (১৮ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet