1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

সুনামগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, আসামী গ্রেফতার


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে দশম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে। নির্যাতিতার মেডিকেল চেকআপের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার গ্রামের স্কুলছাত্রীকে (২০) প্রায়ই উত্ত্যক্ত করা হতো। বিষয়টি বাদী অভিযুক্তের বাবা-মাকে অবহিত করার পরেও বাড়ির আশেপাশে ঘোরাঘুরি করতে থাকে। মেয়ের চাচা প্রবাসে থাকায় চাচি বাড়িতে একা একা রাত্রি যাপন করেন। তাই ওই শিক্ষার্থীকে চাচীকে সহযোগিতা করার জন্য চাচার বাড়িতেই ছিলেন।

 

এক পর্যায়ে গত ২৬ এপ্রিল রাত ১১ টার দিকে বাড়ির সবাই ঘুমে থাকার সুযোগে মোস্তাফিজুর রহমান মামুন শিক্ষার্থীর চাচার বসতবাড়িতে শয়ন কক্ষে প্রবেশ করে শিক্ষার্থীকে ধর্ষণ করে। শিক্ষার্থীর চিৎকার শুনে পাশের কক্ষে থাকা শিক্ষার্থীর চাচী আসলে মোস্তাফিজুর রহমান মামুন তাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। দোয়ারাবাজার থানার ওসি মুহাম্মদ নাজির আলম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং ধর্ষিতার মেডিকেলের জন্য সুনামগঞ্জ সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিউজপয়েন্ট সিলেট/এস

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet