1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

সুনামগঞ্জে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন-গ্রেফতার ৪


নিউজপয়েন্ট সিলেট সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ থানাধীন পূর্ব পাগলা ইউপির দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে। এ ঘটনায় দুলাভাই নাইজুল হক, সৎ বোন ও সৎ মাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত নাইজুল হক ছাতক উপজেলার খারাই গ্রামের জমসিদ আলীর ছেলে। সোমবার (৫ এপ্রিল) বিকেলে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার দ্বিতীয় স্ত্রী ও তৃতীয় স্ত্রীর সন্তানদের মধ্যে সম্পত্তির ভাগ ভাটোয়ারা নিয়া বিরোধ চলছিলো। সোমবার (৫ এপ্রিল) বিকাল ৪ টায় দ্বিতীয় স্ত্রীর ছেলে রাসিক মিয়া ও তৃতীয় স্ত্রীর মেয়ে ছামিনা বেগমের মধ্যে সম্পত্তির বিরোধ নিয়া কথা কাটাকাটি হয়। তখন ছামিনা বেগমের স্বামী নাইজুল হক ধারালো ছোরা দিয়া শ্যালক রাসিক মিয়ার পেঠে আঘাত করলে তিনি মাটিতে লুঠিয়ে পড়েন। সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়া গেলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টায় তার মৃত্যু হয়।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক দেবাশীষ দেব অভিযান চালিয়ে ঘাতক নাইজুল হকসহ তাহার শাশুড়ী নুরুল নেছা, স্ত্রী ছামিনা বেগম, শ্যালিকা রিনা বেগমদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাসিক মিয়ার ছোট ভাই নাছির মিয়া বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক ও তদন্তকারী অফিসার দেবাশীষ দেব জানান, ঘটনার পরপরই অভিযান করে আটককৃতদেরকে গ্রেফতার করে আদালতে চালান দেয়া হয়েছে। তদন্ত অব্যাহত আছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন মামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

নিউজপয়েন্ট সিলেট/ সৌরভ

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet