1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সুনামগঞ্জের দোয়ারাবাজারে দুই পক্ষের সংঘর্ষ আহত-১


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার দোহাইলিয়া ইউনিয়নের পুরানপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত হন মৃত আইনউল্লাহর ছেলে মিনুর উদ্দিন (৫৫)। সোমবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে পানাইল পুরানপাড়ায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারাবির নামাজ শেষে বাড়িতে ফেরার পথে মিনুর উদ্দিনের পথরোদ্ধ করে লোহার রড দ্বারা মাথায় আঘাত আঘাত করে এবং লাঠি দিয়ে বেপরোয়া মারধর করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার সকালে আহত মিনুর উদ্দিনের ছেলে মোঃ আব্দুল কাহার (২৬) দোয়ারাবাজার থানায় ১০জনকে আসামি করে মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলার আসামীরা হলেন- দোহাইলিয়া ইউনিয়নের পানাইল পুরানপাড়ার মৃত মমরাজ আলীর ছেলে জিয়ার আহমদ (৫০), মৃত মখদ্দুছ আলীর ছেলে লালু মিয়া (৫৫), মৃত সমরাজ আলীর ছেলে আয়েন আলী (৩৮), মোঃ লালু মিয়ার ছেলে মোঃ নোমান আহমদ (২০), মৃত জোনাব আলীর ছেলে নন্দু মিয়া (৪৫), ওয়াহাব উল্লাহর ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৪০), মৃত মমরাজ আলীর ছেলে চান মিয়া (৪৫) ও মোঃ মাসুক মিয়া (৩৫), হারিছ উল্লাহর ছেলে আলিবুল মিয়া (৪২), মৃত রহমত আলী ওরফে বদন মিয়ার ছেলে রব্বা মিয়া (৫৫)।

দোয়ারাবাজার থানার এসআই সুপ্রাংশু দে দিলুর সঙ্গে কথা হলে তিনি জানান, সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। আমরা চারজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। এবং অন্যান্য আসামিদেরকে গ্রেফতার করার প্রক্রিয়া চলছে। পানাইল পুরানপাড়ার মৃত মমরাজ আলীর ছেলে জিয়ার আহমদ (৫০), মৃত মখদ্দুছ আলীর ছেলে লালু মিয়া (৫৫), মৃত সমরাজ আলীর ছেলে আয়েন আলী (৩৮), মোঃ লালু মিয়ার ছেলে মোঃ নোমান আহমদ (২০) তাদেরকে আটক করা হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet