1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

সিলেট-৩ আসনের সর্বস্তরের জনসাধারণকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানালেন আ.স.ম মিসবাহ


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে সিলেট-৩ আসনের সর্বস্তরের জনসাধারণ সহ দেশে এবং বিদেশে অবস্থানরত সবাইকে আন্তরিকতা শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, সিলেট-০৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আ.স.ম মিসবাহ।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,
খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদ-উল ফিতর, তবে এবারের ঈদ-উল ফিতর অন্যান্য বছরের চেয়ে একটু ব্যাতিক্রম। বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশেও।

তিনি আরোও বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। আসুন, আমরা সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র,জাতি-গোষ্ঠী ও সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল ফিতরের খুশি ভাগাভাগি করে নেই এবং জন-সমাগম ও শারীরিক দূরত্ব বজায় রেখে সচেতনতার সঙ্গে ঈদ উদযাপন করি।

পরিশেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন পাশাপাশি দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং অসাম্প্রদায়িক ও সম্প্রীতির সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। মহান আল্লাহ যেন পবিত্র ঈদের উসিল্লায় পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করেন এবং আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তি পাওয়া এই আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet