1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০৪ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

সিলেট সদর ও দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহবায়ক কমিটিকে জেলা প্রযুক্তি দলের অভিনন্দন জ্ঞাপন


নিউজ পয়েন্ট ডেস্কঃ সিলেট জেলা যুবদলের আওতাধীন সদর উপজেলা ও দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেয়ায় নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা প্রযুক্তি দলের নেতৃবৃন্দ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) এক বার্তায় নেতৃবৃন্দ এই অভিনন্দন জানান।

সিলেট সদর উপজেলা যুবদল আহবায়ক কমিটির নবনির্বাচিত আহবায়ক আবুল হাসানাত ও ১ম যুগ্ম আহবায়ক আইনুল হক দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহবায়ক বাবর আহমদ রনি ও ১ম যুগ্ম আহবায়ক মকসুদুল করিম নুহেল সহ দুই উপজেলার নতুন কমিটির সকল নেতৃবৃন্দ কে নিরন্তর অভিনন্দন জানিয়ে, এক অভিনন্দন বার্তায় সিলেট জেলা প্রযুক্তি দলের আহবায়ক শামছু উদ্দীন ও সদস্য সচিব মিজানুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকারের কবল থেকে এদেশের যুবদল কর্মীরা গণতন্ত্রকে মুক্ত করতে রাজপথে আন্দোলন চালিয়ে যেতে হবে।

নেতৃবৃন্দরা বলেন, যুবদলের প্রত্যেকটি ওয়ার্ডে নতুন কমিটির নেতৃত্বে খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন আরো বেগবান হবে।

তারা বলেন, জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের গ্রেফতার, মামলা, হামলা দিয়ে দমিয়ে রাখা যাবে না। নতুন কমিটি গঠনের করার ফলে সিলেট যুবদলের প্রত্যেকটি কমিটি আরো শক্তিশালী হবে।

নব গঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে রাজপথের আন্দোলনে ভূমিকা রাখার আহ্বান জানান তারা।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet