1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১১:৫০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সিলেট মহানগর যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ


  • 117
    Shares

নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ  রজমানের শুরু থেকেই রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে নগরীর টিলাগড় পয়েন্টে অসহায় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১৮ এপ্রিল) টিলাগড় পয়েন্টে রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন যুবলীগ নেতৃবৃন্দ।

ইফতার বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন,  দেশের যে কোন সংকটময় সময়ে সব সময় কাজ করে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ। আগামীতেও এর ধারবাহিকতা অব্যাহত থাকবে। এরই অংশ হিসেবে আজকে আমরা ৫ম রমজানে অসহায় ও ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। সামর্থ অনুযায়ী আমরা আগামীতেও অসহায়দের পাশে থাকবো। এ ধরনের একটি মহতি উদ্যোগ গ্রহণ করতে পেরে খুবই ভাল লাগছে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, রমজান মাসের শুরু থেকে সিলেট মহানগর যুবলীগ অসহায়দের সাহায্যে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, দেশে ২য় বারের মতো করোনা মহামারি দেখা দিয়েছে। তাই সবাইকে সব সময় সচেতন থাকার পাশাপাশি বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করতে হবে এবং এই রমজান মাসে সকলের সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, সুবেদুর রহমান মুন্না, আবিদুর রহমান শিপলু, আমিনুল ইসলাম সোহেল, আব্দুল কাইয়ুম লিটন, তারেক আহমদ, আজাদুর রহমান চঞ্চল, গোলাম রহমান চৌধুরী রাজন, রঞ্জন দে, সুলতান মাহমুদ সাজু, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, মাসুদ পীর, জুবেদ আহমদ, কামরানুল হক শিপু, রাফিউল করিম মাছুম, শওকত হাসান মানিক, আল আমিন আরিয়ান, শাহাদত হোসেন। এছাড়াও সিলেট মহানগর যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet