1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

সিলেট বিভাগের নৌকার প্রার্থীদের অভিনন্দন জানিয়েছেন আলহাজ্ব সেলিম আহমদ


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ রবিবার (২৬ নভেম্বর) বিকেলে ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে সিলেটসহ সারাদেশের নৌকার মাঝিদের নাম প্রকাশ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এর পরপরই সিলেটের রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সাড়া পড়ে। আনন্দের ঢেউ বয়ে যায় সংশ্লিষ্ট প্রার্থীর কর্মী সমর্থক থেকে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের মধ্যে। প্রবাসী অধ্যুষিত অঞ্চল সিলেটের যারা প্রবাসে অবস্থান করছেন তাদের মধ্যেও সাড়া লক্ষ করা যাচ্ছে।

এদিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট বিভাগের ১৯ আসনে নৌকার মাঝিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এম.সি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব সেলিম আহমদ।

গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় তিনি সবার জন্য শুভকামনা জানিয়েছেন। তিনি সিলেটবাসীর প্রতি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়া এবং আওয়ামী লীগের প্রার্থীদের পক্ষে কাজ করার আহ্বান জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি উল্লেখ করেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতধরে বাংলাদেশ আজ প্রায় সবক্ষেত্রে অনন্য উচ্চতায় পৌঁছাতে সক্ষম হয়েছে। ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। তাই সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীদের জয় নিশ্চিত করুন।

উল্লেখ্য, সিলেটের ১৯টি আসনের সবগুলোতেই নৌকার প্রার্থী ঘোষণা করা হয়েছে।

প্রার্থীরা হলেন, সিলেট-১ আসনে ড. এ কে আব্দুল মোমেন, সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনে হাবিবুর রহমান হাবিব, সিলেট-৪ আসনে ইমরান আহমদ, সিলেট-৫ আসনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সিলেট-৬ আসনে নুরুল ইসলাম নাহিদ।

মৌলভীবাজার-১ আসনে শাহাব উদ্দিন, মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর রহমান, মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ আবদুস শহীদ।

হবিগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট ড. মুশফিক হোসেন, হবিগঞ্জ-২ আসনে ময়েজ উদ্দিন শরিফ রুহেল, হবিগঞ্জ-৩ আসনে আবু জাহির, হবিগঞ্জ-৪ আসনে মাহবুব আলী।

সুনামগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ-২ চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন চৌধুরী), সুনামগঞ্জ-৩ আসনে এম এ মান্নান, সুনামগঞ্জ-৪ আসনে ড. মুহাম্মদ সাদিক ও সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet