1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:২৬ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ-সড়ক অবরোধ প্রতিবাদ সভা


 

 

 

 

 

 

 

 

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ-সড়ক অবরোধ প্রতিবাদ সভা

ট্যাঙ্কলরী শ্রমিকদের উপর নির্যাতনের প্রতিবাদে সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুরমা মোগলাবাজারস্থ মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ডিএস জালাল উদ্দিন কর্তৃক শ্রমিকদের উপর নির্যাতন,খারাপ আচরণ ও ট্যাঙ্কলরীতে কম তেল দেয়ার প্রতিবাদে গতকাল ৯ জানুয়ারি সোমবার দুপুরে সিলেট – ফেঞ্চুগঞ্জ সড়কের মোগলাবাজারে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের সামনে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও প্রতিবাদ সভা করেন শ্রমিক নেতৃবৃন্দ।
সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মনির হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি কাউছার আহমদ, সহ সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ জলিল, অর্থ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ রোমান হোসেন, প্রচার সম্পাদক মোঃ গোলাপ খান, লাইন সম্পাদক মোঃ নুরুল হুদা রুবেল, কার্যকরী সদস্য মোঃ ইমান আলী, আলমগীর হোসেন প্রমুখ। এছাড়াও সমাবেশে নেতাকর্মীসহ অসংখ্য শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শ্রমিকরা সব সময় শান্তি প্রিয়। শ্রমিকদের অশান্ত করতে একটি কুচক্রী মহল শ্রমিকদের নির্যাতন ও খারাপ আচরণ করে। তারই ধারাবাহিকতায় মোগলাবাজারস্থ মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ডিএস জালাল উদ্দিন নেশাগ্রস্ত অবস্থায় মাতাল হয়ে শ্রমিকদের নির্যাতন, খারাপ আচরণ ও ট্যাঙ্কলরীতে তেল কম দেয়া সহ বিভিন্ন দুর্নীতি করে আসছে। বক্তাগণ এসব আচরণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন অনতিবিলম্বে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড কর্তৃক জালালের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করলে শ্রমিকরা কঠোর আন্দোলনের যেতে বাধ্য হবে। বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet