1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২ মে, ২০২১

সিলেট বিআরটিএ অফিসকে দুর্নীতিমুক্ত করার কড়া নির্দেশনা ওবায়দুল কাদেরের


সিলেট বিআরটিএ (বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ) অফিস দুর্নীতির একটা আখড়া বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২ মে) সকালে সিলেট জোন, বিআরটিসি ও বিআরটএ’র কর্মকর্তাদের সঙ্গে এক ভার্চুয়াল মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মন্ত্রী তাঁর সরকারি বাসভবন থেকে সভায় যুক্ত হন। মন্ত্রী এ সময় সিলেট বিআরটিএ অফিসকে দুর্নীতিমুক্ত করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন।

সিলেট বিআরটিএ অফিস দুবার ভিজিট করেছেন উল্লেখ করে তিনি বলেন, ‘এরা অনিয়মের বৃত্ত থেকে বের হতে পারছে না। একটি দুষ্টচক্র মাথাচাড়া দিয়ে জনগণের হয়রানির কারণ হচ্ছে। এরাই বাইরের দালালদের আশ্রয়-প্রশ্রয় দেয়।’

উল্লেখ্য, ২০১৯ সালের ১৩ ডিসেম্বর (শুক্রবার) ও ১৪ ডিসেম্বর (শনিবার) বিআরটিএ সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তদন্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বিআরটিএ সিলেট অফিস সরেজমিনে বিভিন্ন বিষয় অনুসন্ধান করেন। এরপর তিনি গিয়ে বিআরটিএ চেয়ারম্যান বরাবর প্রতিবেদন জমা দেন। তদন্ত কর্মকর্তা প্রতিবেদনেও অনিয়ম, দুর্নীতি ও দালালদের দৌরাত্ম্যর বিষয়টি উঠে আসে। এরপর নানা প্রক্রিয়া শেষে বিআরটিএ সিলেট অফিসের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মো. সানাউল হক ও লাইসেন্স শাখার পরিদর্শক আবদুল্লাহ আল মামুনের নামে বিভাগীয় মামলা দায়ের করা হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet