1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২৪ মে, ২০২১

সিলেট নগরীর বিভিন্ন আবাসিক হোটেল যেন একেকটি মিনি পতিতালয়, গ্রেফতার নারী-পুরুষ ৩


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ সিলেট নগরীর বিভিন্ন আবাসিক হোটেল যেন একেকটি মিনি পতিতালয়। নগরীর আবাসিক হোটেলগুলোতে নিয়মিত অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে প্রায়ই নারী-পুরুষকে গ্রেপ্তার করে পুলিশ। তবু সিলেটের হোটেলগুলোতে থামছে না অসামাজিক কার্যকলাপ।

পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে রোববার (২৩ মে) রাতে অভিযান চালিয়ে নগরীর ‘বন্ধু রেস্ট হাউস’ নামক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় ১ পুরুষ ও ২ নারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানাধীন বন্দরবাজার ফাঁড়িপুলিশ।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, রোববার রাত সাড়ে ১১টার দিকে নগরীর কালীঘাটস্থ বন্ধু রেস্ট হাউস থেকে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় বরিশাল জেলার বানারীপাড়া থানার এক নারী (২০), শেরপুর জেলার শ্রীবর্দী থানার এক নারী এবং সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার এক যুবককে (১৮) গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানাধীন বন্দরবাজার ফাঁড়ির একদল পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন কোতোয়ালি থানার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. মোস্তাফিজুর রহমান।তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet