1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ৩ এপ্রিল, ২০২১

সিলেটে প্রাণহানি না ঘটলেও গুরুতর আহত ৪ জন


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ সিলেটের ওসমানীনগরে আবারও ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। শনিবার (৩ এপ্রিল) ভোর পৌনে ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর এলাকার নিজ কুরুয়া নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখে সংঘর্ষ ঘটে। এতে প্রাণহানি না ঘটলেও গুরুতর আহত হয়েছেন চারজন।  তাদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের একটি দল।

আহতরা হলেন- খুলনা জেলার তেরুগ্রাম থানাধীন রুসদা গ্রামের আইয়ুব হোসেনের ছেলে শাকিল হোসেন (৩০), বাগেরহাট জেলার বাগেরহাট থানাধীন ফিরোজ হাওলাদারের ছেলে শান্ত হাওলাদার (৩০), সাইফুল (২৫) ও জুমন (২৬)।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোর পৌনে ৬টার দিকে ওসমানীনগরের নিজ কুরুয়া এলাকায় সিলেটমুখী মাছ বহনকারী ট্রাকের (ঢাকা  মেট্রো ড-  ১৪৮২৯৬) সঙ্গে বিপরীত দিক থেকে আসা পাথরবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় সিলেটগামী ট্রাক উল্টে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা খেয়ে গাড়ির সামনের দিক দুমড়েমুচড়ে যায় এবং ব্রিজের রেলিং ভেঙে ট্রাকের সামনের দিকে ঢুকে পড়ে। এতে চালকসহ দুজন ভেতরে আটকা পড়েন।খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস স্টেশনের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

এদিকে, সংঘর্ষের ফলে ঢাকাগামী ট্রাকটি উল্টে রাস্তার পাশে জমিতে পড়ে যায়। এ গাড়ির দুজনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ এস.আই জয়নাল আহমদ সাংবাদিকদে বলেন, সকাল সাড়ে ৬টায়  সাইফুল ও জুমন নামের দুজনকে এবং পরে সকাল ৮টার দিকে শাকিল হোসেন ও শান্ত হাওলাদার নামের দুজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদেরকে হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে ভর্তি করা হয়েছে।

নিউজপয়েন্ট সিলেট/ এস আর/৫৭

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet