1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

সিলেটে জিলাপি কিনতে ‘লকডাউন ভেঙে মানুষের ঢল’


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ করোনাভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন চলছে সিলেটসহ সারাদেশে। লকডাউনের প্রথম দিনে রোজা মাস শুরু হলে আজ বুধবার বিকেল বেলা সিলেট নগরীর ইফতারসামগ্রী বিক্রির দোকানের সামনে ছিল মানুষের দীর্ঘ লাইন। অবস্থা দেখে মনে হচ্ছে সিলেটে ‘ভেঙ্গে পড়েছে’ লকডাউন। নগরীর আম্বরখানায় গিয়ে দেখা গেছে ইফতার বিক্রির দোকানের সামনে পা রাখারও তেমন কোন জায়গা নেই।

লকডাউনের প্রথম দিনে সিলেট নগরী ছিল একেবারে ফাঁকা। মানুষের চলাচল ছিল একেবারে কম। কিন্তু বিকেল বেলায় বাহিরে বাড়তে থাকে মানুষের সংখ্যা। সবার একটাই গন্তব্য ইফতারির দোকানে। যাতে কিছু হলেও কিনতে পারেন জিলাপি। এতে করে দোকানে বাড়তে থাকে জিলাপি ক্রেতাদের দীর্ঘ লাইন। বুধবার বাদ আছর নগরীর আম্বরখানার শরিফ বেকারী, ফয়েজ স্ন্যাকস, ফুড কিং, বিসমিল্লাহ সুইট এন্ড ফাস্ট ফুডে দেখা গেছে, ক্রেতাদের ভীড়। বেশিরভাগ ক্রেতাদের দেখা গেছে জিলাপি কিনতে। জনৈক রাজিব আহমদ বলেন, রোজা মাসে ইফতারীর সময় জিলাপী না হলে মনের তৃপ্তি পূরণ হয় না।

আম্বরখানার এসব দোকানে ক্রেতা বিক্রেতাদের মধ্যে ছিল না কোন সামাজিক দূরত্ব। অনেককে মাস্ক পরতেও দেখা যায়নি। অনেক ক্রেতা দোকানে এসেছেন মোটরবাইকে দুইজন করে। যা লকডাউনের সময়ে আইনের পরিপন্থী।

 

নিউজপয়েন্ট সিলেট/এস আর

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet